তদন্ত কমিটি গঠন, কাঠগড়ায় উঠছেন ক্রিকেটাররা

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার ষোলোকলা পূর্ণ করেছে বাংলাদেশ। সবগুলো ম্যাচ হেরে সুপার টুয়েলভ থেকে বিদায় নিয়েছে তারা। এজন্য মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিমদের কাঠগড়ায় তুলবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। ইতোমধ্যে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

তদন্ত কমিটির দায়িত্ব পেয়েছেন বিসিবির দুই পরিচালক জালাল ইউনুস চৌধুরী ও এনায়েত হোসেন সিরাজ। তারা ক্রিকেটার, কোচিং স্টাফ এবং ম্যানেজম্যান্টকে আলাদাভাবে ডাকবেন। এছাড়া আলোচনা করবেন দর্শক ও বিশ্বকাপ কাভার করতে যাওয়া সাংবাদিকদের সাথে।

এই বিষয়ে গণমাধ্যমকে জালাল ইউনুস বলেন, ‘বিশ্বকাপের ব্যর্থতা খুঁজে বের করার জন্য আমাদের মধ্যে আলোচনা হয়েছে। এজন্য ক্রিকেটার, টিম ম্যানেজমেন্ট, নির্বাচক কমিটি, সাংবাদিক, এমনকি যারা খেলা দেখতে গেছেন, তাদের সঙ্গেও কথা বলা হবে।

কিছুদিনের মধ্যেই এটা শুরু হবে।আসন্ন পাকিস্তান সিরিজে ক্রিকেটারদের খেলায় মনোনিবেশ করতে যেন কোনো সমস্যা না হয় সেদিকেও খেয়াল রাখবে তদন্ত কমিটি।

জালাল ইউনুস বলেন, ‘নির্দিষ্ট কোনো সময় বেঁধে দেওয়া হয়নি। পাকিস্তান সিরিজ চলাকালীন যখন মনে হবে ক্রিকেটারদের সঙ্গে কথা বলার সুযোগ আছে, তখন কথা বলব। কোচদের সঙ্গেও এভাবে কথা বলব। ক্রিকেটাররা যেন সিরিজটা খুব ভালোভাবে খেলতে পারে, সেদিকে নজর দেওয়া হবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.