তামিমের ইপিএলে খেলার ব্যাপারে সিদ্ধান্ত জানালো বিসিবি

জাতীয় দলের হয়ে প্রায় দেড় বছর টি-২০ খেলছেন না তামিম ইকবাল। তরুণদের সুযোগ করে দিতে শেষ পর্যন্ত আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকে সরে দাঁড়িয়েছেন বাঁহাতি এ ওপেনার। হাঁটুর ইনজুরি কাটিয়ে যদিও বিশ্বকাপ খেলতে পারতেন তিনি। বিশ্বকাপ না খেললেও নেপালের ফ্র্যাঞ্চাইজি টি-২০ টুর্নামেন্ট এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলার প্রস্তাব পেয়েছেন তামিম।

এ টুর্নামেন্টে খেলতে ছাড়পত্রের জন্য বিসিবির কাছে চিঠি দিয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। বিসিবি তাকে অনুমতিও দিয়েছে। ওপেনিংয়ে রুগ্ন হাল দেখে বিশ্বকাপ দলে তামিমকে ফেরাতে চেষ্টা করেছিল বিসিবি। তার ভক্তরাও বারবার ফেরার অনুরোধ করেছেন।

গতকালও যেমন মাঠের বাইরে বিল্ডিংয়ের ছাদে ব্যানার নিয়ে হাজির হয়েছিলেন কতিপয় তামিমভক্ত, যেখানে এ ওপেনারকে বিশ্বকাপ দলে ফেরার আহ্বান জানানো হয়। কিন্তু ইপিএল খেলতে ছাড়পত্র পাওয়াই তামিমের মনের খবর পরিষ্কার করে দিচ্ছে। কোনো অনুরোধেই বিশ্বকাপে ফিরবেন না তিনি।

সেকারণে তাকে আর আটকায়নি বিসিবিও। তামিমকে ইপিএলে খেলার প্রস্তাব দিয়েছে ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্স। ৬ দলের এ টুর্নামেন্ট শুরু হবে ২৫ সেপ্টেম্বর, শেষ হবে ৯ অক্টোবর পর্যন্ত। বিসিবির ছাড়পত্র পেলে ২৪ সেপ্টেম্বর নেপালের উদ্দেশ্যে দেশ ছাড়বেন তামিম।

Sharing is caring!