তামিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ভাইরাহাওয়ার

চোটের কারণে এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) পুরো আসর খেলতে পারেননি তামিম ইকবাল। এলিমিনেটর ম্যাচে চোট পাওয়ায় তৎক্ষণাৎ দেশে ফিরে আসতে হয় এই বাঁহাতি ওপেনারকে। তবে ইপিএলে অংশ নেওয়ায় তামিমের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে তার দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স।

ফেসবুকে দেওয়া এক বার্তায় তামিমকে ‘শের-ই-বাংলা’ আখ্যা দিয়ে ভাইরাহাওয়ার পক্ষ থেকে বলা হয়েছে, ‘ধন্যবাদ শের-ই-বাংলা তামিম ইকবাল। দলে আপনার উপস্থিতিতে গ্ল্যাডিয়েটর্স কৃতজ্ঞ। আমাদের সাথে আপনি অনেক অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন।’

তামিমের অনুপস্থিতি কষ্ট দিলেও ভাইরাহাওয়া কর্তৃপক্ষের আশা, ভবিষ্যতে আবারও তামিম খেলবেন দলটির জার্সিতে। ‘আপনাকে অবশ্যই আমরা মিস করব। আবার আমাদের দেখা হবে’– বলা হয়েছে দলের পক্ষ থেকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সরে দাঁড়ানো তামিম চোট কাটিয়ে মাঠে ফেরার পর প্রত্যাবর্তনের মঞ্চ হিসেবে বেছে নেন নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগকে।

৬ দলের টুর্নামেন্টে তামিমের মত সুপারস্টারের অংশগ্রহণ নিয়ে ছিল বাড়তি উন্মাদনা। যদিও এই টুর্নামেন্ট খেলার পথেই নতুন করে চোটে পড়েছেন তামিম। এলিমিনেটর ম্যাচে কাঠমান্ডু কিংস একাদশের বিপক্ষে খেলার সময় আঙুলে চোট পান তামিম। এরপর ব্যাট হাতে নেওয়া হত ঝুঁকিপূর্ণ।

ঝুঁকি না নিয়ে তাই দেশে ফিরে আসেন বাঁহাতি এই ওপেনার। বিডিক্রিকটাইমকে তামিম বলেন, ‘আজ সকালের ফ্লাইটে দেশে ফিরেছি। শেষ ম্যাচে আঙুলে ভালোই চোট লেগেছে। এখন ফুলে গেছে। সাবধানতার জন্য মনে হয়েছে না খেলাটাই ভালো হবে।‘

বর্তমানে ঢাকায় নিজের বাসায় অবস্থান করছেন তামিম। সাবধানতার অংশ হিসেবে আপাতত ব্যাটিং বা অনুশীলন থেকে দূরে থাকবেন তিনি। বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা রয়েছে তার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.