তামিম-মোস্তাফিজদের সামনে সহজ লক্ষ্য

ব্যাটিংয়ে টি-টোয়েন্টির আমেজ ছিল না, বরং ধুঁকতে ধুঁকতে কোনোমতে ২০ ওভার পার করেছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। মিরপুরে মোস্তাফিজুর রহমান, মনির হোসেন, নাঈম হাসানদের নিয়ন্ত্রিত বোলিংয়ে পুরো ওভার খেলে ১১৯ রানে অলআউট হয়েছে দলটি।

অর্থাৎ জিততে হলে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে করতে হবে ১২০ রান। টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুঁকতে থাকে শাইনপুকুর। ওপেনার সাব্বির হোসেন (১৪ বলে ১৫) ফেরার পর ধীরগতির ব্যাটিং করতে থাকে দলটি। একটা পর্যায়ে ১ উইকেটে ছিল ৫৫ রান।

ইনিংসের নবম ওভারও তখন পার হয়ে গেছে। টি-টোয়েন্টির আমেজ ফেরানো তো দূরের কথা, এরপর তাসের ঘরের মতো ভেঙে পড়ে শাইনপুকুরের ইনিংস। ২০ রান তুলতে আরও ৫ ব্যাটসম্যানকে হারিয়ে বসে দলটি।

ধীরগতির ব্যাটিং করে একে একে সাজঘরের পথ ধরেন রবিউল ইসলাম (২০ বলে ১৮), তানজিদ হাসান (২৮ বলে ২১), মাহিদুল ইসলাম অঙ্কন (২ বলে ০), মৃ’ত্যুঞ্জয় চৌধুরী (৪ বলে ২), সাজ্জাদুল হকরা (৬ বলে ৪)। ৭৫ রানে ৬ উইকেট হারানোর পর তৌহিদ হৃদয় দলকে একটু এগিয়ে নিয়েছেন।

কিন্তু ২৫ বলে ২ বাউন্ডারি আর এক ছক্কায় ২৯ রান করা এই ব্যাটসম্যানকে ১৮তম ওভারে এসে সাজঘরের পথ দেখান মোস্তাফিজুর রহমান। শেষদিকে লোয়ার অর্ডারের রবিউল হক ১৩ বলে অপরাজিত ১৬ রানের ইনিংস খেলে কোনোমতে ১১৯ রান পর্যন্ত নিয়ে গেছেন শাইনপুকুরকে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.