তিন পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে টাইগাররা

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে টস জিতে সিদ্ধান্ত নিয়েছে। প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে পাকিস্তান। বাংলাদেশ দলে এসেছে তিন পরিবর্তন। পাকিস্তান দলে পরিবর্তন এসেছে চারটি।মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে

আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আগে ব্যাট করে অন্তত ১৪০ রান করার আশা করছেন বাংলাদেশ অধিনায়ক।বাংলাদেশ একাদশ থেকে বাদ পড়েছেন শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফ হাসান ও মুস্তাফিজুর রহমান। ফর্মের কারণে বাদ পড়েছেন সাইফ।

পাকিস্তানের পক্ষে আজ খেলছেন না শোয়েব মালিক। সকালেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিজ্ঞপ্তিতে মালিকের বাংলাদেশ ত্যাগের সংবাদ নিশ্চিত করেছিল। একমাত্র ছেলের অসুস্থতার কারণে সিরিজ শেষ না করেই দুবাই ফিরে যেতে হয়েছে মালিককে।

প্রসঙ্গত, সিরিজের প্রথম দুই ম্যাচেই ব্যাটিং দৈন্যতা প্রদর্শন করেছে বাংলাদেশ। বিশেষ করে টপ অর্ডার ব্যাটারদের ব্যর্থ ছিল চোখে পড়ার মতো। প্রথম ম্যাচে মিডল অর্ডার রান করলেও দ্বিতীয় ম্যাচে তারাও ব্যর্থ হন। ফলে স্বল্প রানেই গুঁটিয়ে যায় বাংলাদেশ।

বাংলাদেশের একাদশ: নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শামীম হোসেন, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ, ও তাসকিন আহমেদ।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), সরফরাজ আহমেদ, ইফতিখার আহমেদ, শাহনেওয়াজ দাহানি, উসমান কাদি, হায়দার আলি, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), হাসান আলি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ। LIVE

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.