দল না পাওয়ায় আমিনুলের অসহায় উত্তর

বর্তমানে বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি দলের নিয়মিত মুখ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। অথচ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফটে তিনি বিক্রিই হননি! বিসিবির মালিকানায় থাকা একটি দলসহ মোট ছয়টি দলের কেউই আগ্রহ দেখাননি বিপ্লবের প্রতি।

আজ সোমবার ২৭ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ড্রাফট অনুষ্ঠিত হয়। আমিনুল ড্রাফটে দল না পাওয়ার বিষয়টি জেনেছেন ড্রাফট শেষ হবার সঙ্গে সঙ্গেই। দল না পাওয়ায় বিস্মিত আমিনুল নিজেও।এ বিষয়ে বিপ্লব বলেন, ‘ড্রাফটে যে দল পাইনি সেটি আমি জেনেছি। আসলে আমি বিষয়টি স্বাভাবিকভাবে নিয়েছি। এখনো সময় আছে।

দেখা যাক সামনে কী আছে। এই মুহূর্তে এর চেয়ে বেশি আসলে আমার বলার নাই। সময় হলে বলা যাবে। আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন।’এ সময় আরেক প্রশ্নের উত্তরে আমিনুল নিজের অসহায়ত্ব প্রকাশ করেছেন এভাবে, ‘আমি কী বলবো ভাই। বলার কিছু নেই আমার।’

এদিকে সবশেষ পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের সবকটি ম্যাচই খেলেছেন আমিনুল। তিন ম্যাচে নিয়েছেন ২ উইকেট। সব মিলিয়ে ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই লেগ স্পিনার। এই ম্যাচগুলোতে তিনি নিয়েছেন ১২ উইকেট। সর্বোচ্চ ৩৪ রান দিয়ে নেন ৩ উইকেট। এ ছাড়া ২৮টি স্বীকৃত টি-টোয়েন্টি ম্যাচ খেলে আমিনুল নিয়েছেন ২৪ উইকেট।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.