দুই মাস ব্যাপী চলবে আইপিএলের ১৫তম আসর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসর শুরুর সম্ভাব্য তারিখ ২ এপ্রিল। আসরের সূচি এখনো নির্ধারণ করা না হলেও সেদিনই আইপিএল শুরু করতে আগ্রহী বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। জানা গেছে, ভারতের মাটিতে অন্তত দুই মাস ব্যাপী চলবে এবারের আইপিএল।

উদ্বোধনী ম্যাচের ভেন্যু এখনো নির্ধারিত না হলেও আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠে অনুষ্ঠিত হতে পারে এবারের আসরের প্রথম ম্যাচ। প্রথম ম্যাচে চেন্নাইয়ের প্রতিপক্ষ হতে পারে মুম্বাই ইন্ডিয়ান্স।

আইপিএলের শেষ কয়েকটি আসরে দল ছিল আটটি। ম্যাচ হয়েছে মোট ৬০টি। আগামী আসরে দল থাকছে মোট ১০টি। প্রতিটি দল সাতটি হোম ম্যাচ ও সাতটি অ্যাওয়ে ম্যাচ খেলবে। মোট ম্যাচ হবে ৭৪ টি।

সম্প্রতি বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহ বলেন, ‘আমি জানি আপনারা চেন্নাইকে সিএসকে কে নিজেদের মাঠে খেলতে দেখতে চান। সেই মুহূর্ত বেশি দূরে নয়। আইপিএলের ১৫তম আসর ভারতে অনুষ্ঠিত হবে। সামনে আমাদের মেগা অকশন আছে। কম্বিনেশন কেমন হবে সেটা দেখাটা দারুণ কিছুই হবে।’

আইপিএলের গেল আসরের প্রথম পর্ব হয়েছিল ভারতে। এরপর করোনার প্রকোপে আইপিএল বন্ধ করতে বাধ্য হয় আয়োজকরা। আইপিএলের দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.