দুবাই এক্সপোয় স্ত্রীকে নিয়ে লিটন দাস, ছবি ভাইরাল

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শেষে বাংলাদেশ দলের একাংশ দেশে ফিরেছে গত শুক্রবার। হযরত শাহজালাল বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা অপেক্ষা করছে না তা ভালোই জানা তাদের। তাই গণমাধ্যমের ক্যামেরা আর সমালোচকদের এড়িয়ে মুখ লুকিয়ে বিমানবন্দর ছাড়েন টাইগাররা।

এদিকে ক্রিকেটারদের ওই বহরে ছিলেন না ওপেনার লিটন দাস, অধিনায়ক মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম ও পেসার তাসকিন আহমেদ। এ চারজন তাদের পরিবারের সঙ্গে দুবাইয়ে কয়েক দিন ছুটি কাটাচ্ছেন। পাকিস্তান সিরিজের অনুশীলনের আগেই দেশে ফিরবেন তারা।

এবার ব্যাটিং ব্যর্থতা আর শ্রীলংকার ম্যাচে গুরুত্বপূর্ণ দুটি ক্যাচ মিস করে সমর্থকদের কাঠগড়ায় লিটন দাস। মাসজুড়েই তীব্র সব সমালোচনার শিকার হচ্ছেন তিনি। এ বিষয়টি নিয়ে ফেসবুকে সোচ্চার হয়েছিলেন লিটনের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতাও।

এদিকে ফেসবুকে ভাইরাল হয়েছে লিটন দাসের সস্ত্রীক একটি ছবি। যেখানে দেখা গেছে, স্ত্রী সঞ্চিতাকে নিয়ে দুবাই এক্সপোতে ঘুরছেন লিটন। মোবাইলে স্ত্রীর ছবি তুলছেন লিটন। ক্যামেরায় তাকিয়ে ছবির জন্য পোজ দিচ্ছেন সঞ্চিতা। এক কথায় সহধর্মিণীর সঙ্গে কোয়ালিটি টাইম পার করছেন লিটন।

ইতিমধ্যে এই ছবিটি নিয়ে মিশ্রপ্রতিক্রিয়া দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকের চোখে বিষয়টি ভালো ঠেকেনি। তারা বিশ্বকাপে লিটনের ব্যর্থতার প্রসঙ্গ টেনে তার সমালোচনা করেছেন। এদিকে অনেকে আবার সেই ব্যর্থতার কথা বলেই বিষয়টিকে ইতিবাচক হিসেবে নিয়েছেন। তাদের মতে, বিশ্বকাপের দুঃস্মৃতি ভুলে মানসিকভাবে চাঙ্গা হতে এই ছুটি ও দুবাইয়ে ঘোরাফেরা বেশ সহায়ক হবে লিটন দাসের।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.