দেশে আ’ক্রা’ন্তের নতুন রে’কর্ড ও মৃ’ত্যুর সংখ্যা

গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৯১১ জন। মোট আক্রান্ত ৫২৪৪৫ জন। ২৪ ঘণ্টায় মারা গেছে ৩৭ জন। মোট মারা গেছেন ৭০৯ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৭০৪ টি।

আজ দুপুরে করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করা হয়। অপরদিকে সারাবিশ্বে এই রিপোর্ট লেখা পর্যন্ত পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৬৩ লাখ ৮৪ হাজার ২০৫ জন এবং মা’রা গেছে ৩ লাখ ৭৭ হাজার সাতশ ৭৯৭ জন।

আরো পড়ুন: নায়ক জাভেদের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী ঢাকাই সিনেমার স্বনামধন্য নৃত্যপরিচালক ও চিত্রনায়ক ইলিয়াস জাভেদের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অভিনেতার চিকিৎসার জন্য নগদ ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ নায়কের সহধর্মিনী ডলি জাভেদ জানান, মূত্রথলিতে টিউমার থেকে তা ক্যানসানরের পর্যায়ে রূপান্তরিত হয়ে যাবার কারণে গেল দেড় মাস আগে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে অপারেশন হয় তার।

এরপর আর্থিক সংকটে পড়েন তারা। দেশ করোনা মহামারীর প্রকোপ চলছে। এর মধ্যে বিষয়টি অবগত হওয়ার পর গত ১৯ মে জাভেদকে নগদ ১০ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *