দেশ ছাড়ছেন তামিম

চলতি মাসের আগামী ২৫ সেপ্টেম্বর থেকে নেপালে শুরু হচ্ছে এভারেস্টে প্রিমিয়ার লিগ। নেপালের এই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্ণামেন্টে বাংলাদেশ থেকে খেলবেন তামিম ইকবাল। এই প্রিমিয়ার লিগে খেলার জন্য আজ নেপালের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তামিম ইকবাল। এভারেস্টে প্রিমিয়ার লিগে তামিম ইকবাল খেলবেন ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরসের হয়ে।

এদিকে তামিম ইকবাল ছাড়াও নেপালের এই প্রিমিয়ার লিগে খেলবেন শহীদ আফ্রিদি, উপল থারাঙ্গা, সিকান্দার রাজা,রায়ান বার্ল, কেসরিক উইলিয়ামস একাধিক তারকা ক্রিকেটার। এভারেস্ট প্রিমিয়ার লিগে মোট ৬টি দল। দল গুলি হল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরস, বিরাটনগর ওয়ারিয়রস, চিতওয়ান টাইগার্স, কাঠমুন্ডু কিংস, পোখারা রাইনোস, ললিতপুর প্যাট্রিয়টস।

আরো পড়ুন: কারাবাও কাপ থেকে ম্যান ইউর বিদায়:ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের কাছে হেরে কারাবাও কাপ থেকে বিদায় নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার অনুষ্ঠিত হওয়া ম্যাচে ম্যানুয়েল লানজিনির একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে ওয়েস্ট হ্যাম। ওল্ড ট্র্যাফোর্ডে ঘটনাবহুল ম্যাচের শুরুতে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। রায়ান ফ্রেডরিকের কাটব্যাক আলতো টোকায় জালে পাঠিয়ে হ্যামার্সদের এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা লানজিনি।

হুয়ান মাতা, জ্যাডন সাঞ্চো, দিওগো দালোত কিংবা ম্যাসন গ্রীনউড; প্রত্যেকেই সুযোগ লাল শত্রুদের সমতায় ফেরানোর কিন্ত কেউই পায়নি কাঙ্ক্ষিত গোলের দেখা। হেসে লিংগার্ডকে পেনাল্টি বক্সের মধ্যে মার্ক নোবেল ফেলে দিলে পেনাল্টির জোরালো আবেদন করে স্বাগতিক শিবির।

কিন্ত সে আবেদনে রেফারি কর্ণপাত না করলে সমতায় ফেরার সুযোগ হারায় ম্যান ইউ। ফলে ০-১ গোলের পরাজয় নিয়েই মাঠ ছাড়ে ওলে গানার সুলশারের দল। সেই সাথে যান ইউর এই কিংবদন্তি ফুটবলারের কোচ হিসেবে ট্রফি জয়ের স্বাদ পেতে আরও বিলম্বই হলো।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.