দ্বিতীয় সংসারও ভাঙার গুঞ্জন মুনমুনের

সম্প্রতি মসজিদের সামনে নেচে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন দেশের এক সময়ের তথাকথিত আবেদনময়ী অ্যাকশন অভিনেত্রী মুনমুন। এরই মধ্যে জানা গেছে তিনি তার দ্বিতীয় স্বামী মীর মোশাররফ রোবেনকে ডিভোর্স দিয়েছেন। এখন তারা আলাদা থাকছেন। ঈদুল আজহার দুইদিন পর তাদের বিচ্ছেদ হয়ে বলে জানা গেছে।

এই দম্পতির ঘরে আট বছরের এক ছেলে রয়েছে। তবে ঘটনা এখানেই শেষ নয়, গুঞ্জন উঠেছে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মুনমুন। এফডিসিপাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, কোরবানীর ঈদের পরপরই দ্বিতীয় স্বামী রোবেনকে ডিভোর্স দেন মুনমুন। ডিভোর্সের বিষয়টি রোবেনের ঘনিষ্ঠ মহল সূত্রেও নিশ্চিত হওয়া গেছে।

রোবেন পেশায় একজন শৌখিন মডেল ও মুনমুনের সঙ্গে যাত্রা-শোয়ে সহ পারফর্মার হিসেবে কাজ করেন। কাজ করতে গিয়ে অপেক্ষাকৃত বয়সে ছোট হওয়া সত্ত্বেও মুনমুন তাকে বিয়ে করে সংসারী হন। এর আগে, ২০০৬ সালে লন্ডন প্রবাসী এক সিলেটির সঙ্গে বিয়ে হয় মুনমুনের। সে ঘরে যশ নামের এক ছেলে রয়েছে তার।

এদিকে খোঁজ নিয়ে আরও জানা গেছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন সমালোচিত এই নায়িকা। তিনি এবার সম্পর্কে জড়িয়েছেন আলোচিত এক প্রযোজকের সঙ্গে। ওই প্রযোজক করোনাকালীন বিভিন্ন সময়ে তাকে সহযোগিতা করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*