নওশেরের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য নওশেরুজ্জামানের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে লাইফ সাপোর্টে থাকা সাবেক এই কৃতী ফুটবলারের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন নওশেরকে দেখতে গিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দীন হায়দার তার পরিবারের কাছে বিষয়টি জানান। নওশেরের শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। একই হাসপাতালে তার স্ত্রী জাফরিন জামানও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

নওশেরুজ্জামানের ছোট ভাই আমিনউজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বড় ভাইয়ের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন কর্মকর্তা হাসপাতালে দেখতে এসে এই খবর আমাদের জানিয়েছেন। পরিবারের সবাই প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে আবার সবার মাঝে ফিরে আসতে পারেন।

৭২ বছর বয়সী সাবেক তারকা স্ট্রাইকার নওশের স্বাধীন বাংলা দল ছাড়াও দীর্ঘদিন খেলেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবে। সত্তরের দশকের ফুটবলার ছিলেন তিনি। ফুটবলের পাশাপাশি ক্রিকেটেও ছিল তার দাপট। মোহামেডানের হয়ে নিয়মিত খেলেছেন সাবেক এই ওপেনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *