নতুন বছরে যে বিশেষ বার্তা দিলেন মেসি

সদ্য সমাপ্ত বছরটা লিওনেল মেসির কাছে বিশেষ এক বছর। এই বছরই তিনি উঁচিয়ে ধরেছেন তার ক্যারিয়ারের বহুল কাঙ্ক্ষিত আন্তর্জাতিক শিরোপা। এরপর ২১ বছরের সম্পর্কের ইতি টানতে হয়েছে বার্সেলোনার সঙ্গে। কাঁদতে কাঁদতে বিদায় বলেছেন প্রিয় ন্যু ক্যাম্পকে। এরপর যোগ দিয়েছেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁতে।

বিগত বছরটি অবশ্য মেসিকে দিয়েছে দু হাত ভরে। সেই সাথে কেড়ে নিয়েছে নিজের শৈশবের প্রিয় ক্লাবের সন্যিধ্যও। বছরের শেষ ভাগে এসে রেকর্ড সপ্তমবারের মতো তিনি নিজের করে নিয়েছেন বর্ষসেরার পুরস্কার ব্যালন ডি অর। ২০২১ এরপর এবার তার সামনে হাজির ২০২২।

নতুন বছরটি অবশ্য আরও কঠিন সব চ্যালেঞ্জ নিয়ে হাজির হচ্ছে মেসির সামনে। এই বছরের শেষদিকে কাতারে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। এর আগে পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার চ্যালেঞ্জ তো আছেই। লিগ ওয়ানেও গোল পাচ্ছেন না, এ নিয়েও শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

তবে ২০২২ সালে মেসির চাওয়া সবার সুস্বাস্থ্য। ২০২১ সালে নিজের সপ্তম ব্যালন ডি’অর জয় করা মেসি জানিয়েছেন, এই বছরটার জন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন এই আর্জেন্টাইন তারকা।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেসি লিখেছেন, “আমি ২০২১ সালে যা কিছু পেয়ে বেঁচে থেকেছি, সবকিছুর জন্য কেবল ধন্যবাদই দিতে পারি। এমনকি অনেক মানুষ এই শেষ না হওয়া ভাইরাসের কারণে খারাপ সময় কাটানোর পরও। আশা করি ২০২২ সবার সুস্বাস্থ্য নিয়ে আসবে। নতুন বছরে আপনাদের সবার জন্য আমার এটাই প্রত্যাশা। সবাইকে উষ্ণ আলিঙ্গন।”

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.