নাদির শাহ’র মৃ’ত্যুতে মাশরাফির আবেগঘন বার্তা

যে জন্মেছে সে মরবেই। যার সূচনা হয়েছে তার সমাপ্তি ঘটবেই। এটা খোদা পাকের শাশ্বত চিরন্তন বিধান। এ অমোঘ বিধানের কোন পরিবর্তন পরিবর্ধন নেই। পৃথিবীর বুকে সবচেয়ে চির ও অনড় সত্য হলো মৃ’ত্যু। নতুন খবর হচ্ছে, শুক্রবারের সকালে ক্রিকেট পাড়ার সকলের ঘুম ভাঙে আম্পায়ার নাদির শাহর মৃ’ত্যুর খবরে।

দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে হার মানেন আইসিসির প্যানেলভুক্ত আম্পায়ার। তার মৃ’ত্যুতে ক্রীড়াঙ্গনে শোক। খুব কাছ থেকে নাদির শাহকে যারা পেয়েছেন তারা প্রিয় মানুষ হারানোর শোকে কাতর। জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা তাদের অন্যতম।

নতুন বলে মাশরাফি বোলিংয়ে নাদির শাহ আম্পায়ারিংয়ে। এটি ক্রিকেটের নিয়মিত দৃশ্য ছিল। তাদের খুনসুটিও ছিল চোখে পড়ার মতো। প্রিয় মানুষ হারানোর শোক কাতর মাশরাফি। ফেসবুকে আবেগঘন বার্তায় মাশরাফি স্মরণ করলেন নাদির শাহকে।

মাশরাফি লিখেন, ‘নাদির ভাই আপনার হাফ হাতা শার্ট ফোল্ড করে পড়া সবাই মিস করবে।’ ‘বল ডেলেভারি দিয়ে ফিরে আসার সময় ফ্রন্ট লেগ টাইট হয়ে গেলে রাগ করে বলতেন ম্যাশ ইউ গেটিং টাইট ক্যাম ব্যাক লিটিলবিট। আর ডেঞ্জারজোনে পা গেলে তো রক্ষা নাই।

আপনার ইংরেজী বলা, আপনার সাথে অসংখ্য মজার মুহুর্ত গুলো আজ স্মৃতি হয়ে গেলো। আপনি একটা সানগ্লাস চেয়েছিলেন তা আমি পৌঁছানোর আগেই চলে গেলেন, খুব খারাপ লাগছে।’ ‘ওপারে ভালো থাকবেন ভাই। আল্লাহ সহায় হোন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.