নিজের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে বড় সত্য প্রকাশ করলেন শুভমান গিল

স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের তরুণ ওপেনার শুভমান গিল তাঁর ব্যাটিংয়ের জন্য পরিচিত। সেই সঙ্গে তার ও সচীন কন্যা সারার সম্পর্কের গুঞ্জন সব সময়ই শোনা যায়। সারা তেন্ডুলকরের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়ায়ও মনোযোগ দিয়েছেন বলে জানা গেছে।

তবে এখন গিল প্রকাশ করেছেন যে তিনি সিঙ্গল এবং তার এই সম্পর্কে কোনও ধারণা নেই। তবে গিলের নাম জুটি বেঁধে শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সাথে বলা হয়। ভারতীয় ক্রিকেট দলের তরুণ ওপেনার শুভমান গিল দীর্ঘদিন ধরে শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের নামের সাথে জড়িত।

তবে এখন ইংল্যান্ডে যাওয়ার আগে গিল নিজেই নিজের সম্পর্কের স্ট্যাটাস প্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে যখন এক ফ্যান গিলকে জিজ্ঞাসা করেন যে তিনি কি সিঙ্গল আছেন। তখন গিল উত্তর দিয়েছিলেন, “হ্যাঁ, আমি সিঙ্গেল। অদূর ভবিষ্যতে এর কোন পরিকল্পনা নেই।

সারা তেন্ডুলকরের সাথে যোগ করে শুভমান গিলের নাম সোশ্যাল মিডিয়ায়। তবে তারা দুজনই এই সম্পর্কের বিষয়ে কোনও উত্তর কখনও দেননি। তবে তাদের সোশ্যাল মিডিয়া ক্রিয়াকলাপ দেখে বিশ্বাস করা হচ্ছে যে দুজনের মধ্যে কিছু একটা রয়েছে, যা তারা গোপন করছেন। আসলে দুজনের সম্পর্কের খবর সেই সময় আলোচনায় উঠে আসে।

তারা যখন একই ক্যাপশন দিয়ে ফটো আপলোড করেছিল। এর পরে ভক্তরা তাদের মন স্থির করতে শুরু করেছিলেন, তখন জানা গেল যে সারাও গিলের পরিবারকে অনুসরণ করে। সেই থেকে গিল এবং সারার নাম একসাথে যুক্ত হয়। জানুয়ারিতে, শুভমান গিল যখন গাবাতে ৯১ রান করেছিলেন, তখন ভক্তরা সোশ্যাল মিডিয়ায় সারাকে অভিনন্দন জানাচ্ছিলেন।

শুভমান গিল অস্ট্রেলিয়া সফরে একটি সুযোগ পেয়েছিলেন এবং তিনি সেই সুযোগটি ভালভাবেই কাজে লাগিয়েছিলেন। বর্তমানে, তিনি মুম্বইয়ে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য ভারতীয় দলের খেলোয়াড়দের সাথে রয়েছেন। আগামী ২ জুন ইংল্যান্ডে উড়ে যাবে দল। আশা করা হচ্ছে গিল টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রোহিত শর্মার সাথে ওপেন করার সুযোগ পাবেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.