নৌকাকে ৮৬ ভোটে ডোবালেন বিএনপি নেতা

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফেনীর সোনাগাজীর নবাবপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি নেতা জহিরুল আলম জহির। নির্বাচনে তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) দেলোয়ার হোসেনকে মাত্র ৮৬ ভোটে পরাজিত করেন।

জহিরুল আলম জহির ৪ হাজার ৮২১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন পেয়েছেন চার হাজার ৭৩৫ ভোট। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাইনুল হক বলেন, কড়া নিরাপত্তায় সুষ্ঠু নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জহিরুল আলম জহির বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন: রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ গ্যাস লাইন প্রতিস্থাপনের কাজের জন্য রাজধানীর হাতিরপুল-সেন্ট্রাল রোডসহ আশেপাশের এলাকায় আজ সোমবার (২৭ ডিসেম্বর) চার ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। সোমবার (২৭ ডিসেম্বর) এক জরুরি বার্তায় তিতাস গ্যাস জানায়, সোমবার (২৭ ডিসেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এসব এলাকায় গ্যাস থাকবে না।

তিতাস জানায়, গ্যাস বিতরণ লাইনের প্রতিস্থাপন কাজের জন্য চার ঘণ্টা নর্থ সার্কুলার রোড, ভুতের গলি, হাতিরপুল, সেন্ট্রাল রোড, ফ্রি স্কুল স্ট্রিট এলাকার সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ কারণে আশপাশের এলাকাতেও গ্যাসের স্বল্প চাপ থাকতে পারে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.