পাওয়ার হিটিং কোচের প্রস্তাব নিয়ে যা বললেন আফ্রিদি

গত সপ্তাহে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছিল, পাকিস্তান দলের কোচিং প্যানেলে যুক্ত করা হবে পাওয়ার হিটিং কোচ। এরপর ধারণা করা হচ্ছিল এই পদে হয়তো দেখা যাবে শহীদ আফ্রিদিকে। কিন্তু পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার জানালেন, এখনও পর্যন্ত এ ব্যাপারে তার সঙ্গে কোনো আলোচনা করেনি পিসিবি।

রমিজ রাজা পিসিবির সভাপতি হওয়ার পরই দেশটির ক্রিকেটে লেগেছে পরিবর্তনের হাওয়া। পাকিস্তানের ক্রিকেটের উন্নয়নে কঠিন সব সিদ্ধান্ত নিতেও পিছ পা হচ্ছেন না তিনি। এরই মধ্যে বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানদের দক্ষতা বাড়াতে বিশেষজ্ঞ পাওয়ার হিটিং কোচ নিয়োগ দেয়ার ভাবনায় আছেন রমিজ। এমনকি হাই পারফরম্যান্স ইউনিটের জন্যও বেশ কয়েকজন কোচ নিয়োগ করতে চাইছেন তিনি।

আফ্রিদি বলেন, ‘পাওয়ার হিটিং কোচের পদের জন্য কেউ আমার সঙ্গে যোগাযোগ করেনি। যদি পরবর্তীতে কেউ এ ব্যাপারে আমার সঙ্গে আলোচনা করে তাহলে আমি আপনাদের জানাবো।’ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন আফ্রিদি। খুব সম্ভবত এটাই তার ক্যারিয়ারের শেষ পিএসএল। এই ফ্র্যাঞ্চাইজিটির নেতৃত্বে থাকবেন সরফরাজ খান।

তবে মাঠের সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে অধিনায়ককে সর্বোচ্চ সহযোগিতা করবেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। আফ্রিদি বলেন, ‘আমি তাকে অনুপ্রাণিত করার চেষ্টা করব। সে মাঠে অনেক বেশি অবেগী হয়ে পড়ে। আমি তাকে স্বাভাবিক রাখতে চেষ্টা করব এবং মাঠে সাহায্য করব। সে দুর্দান্ত খেলছে।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.