পাকিস্তানের জয় উদযাপন করায় স্ত্রীর বিরুদ্ধে মামলা দিলেন স্বামী

টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদযাপনের অভিযোগে একাধিক ব্যক্তির বিরুদ্ধে পুলিশে নালিশ হয়েছে। দেশটির উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হুঁশিয়ারি দিয়ে বলেছেন, পাকিস্তানের জয় উদযাপনকারীদের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা হবে।

এবার স্ত্রীর বিরুদ্ধে পাকিস্তানের জয় উদযাপনের অভিযোগে এফআইআর দায়ের করলেন স্বামী। ঘটনাটি ঘটেছে যোগীরাজ্যেরই রামপুরে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদযাপনের অভিযোগে ওই ব্যক্তি নিজের স্ত্রী ছাড়াও অভিযোগ করেছেন শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে।

উত্তরপ্রদেশের রামপুরের আজিমনগরের বাসিন্দা ঈশান মিয়া। তার অভিযোগ, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পর তার স্ত্রী রাবিয়া শামসি এবং রাবিয়ার মা-বাবা পটকা ফাটিয়ে এবং হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস দিয়ে উদযাপন করেছেন।

এই প্রসঙ্গে রামপুরের পুলিশ সুপার অঙ্কিত মিত্তল বলেছেন, ‘ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে উপহাস করা হয়েছে বলে খবর পেয়েছি। এই মর্মেই এফআইআর হয়েছে। পুলিশ পুরো ঘটনা তদন্ত করে দেখছে।’ রামপুরের গঞ্জ থানায় একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। এফআইআরে উল্লেখ করা হয়েছে, বিয়ের পর থেকেই স্বামী ও স্ত্রী আলাদা আলাদা থাকেন। স্ত্রী রাবিয়া তার মা-বাবার কাছে থাকেন। এর আগে রাবিয়া তার স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করেছিলেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.