পানির নিচে নাচলেন সাকিব-তাসকিনরা (ভিডিও)

ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে ভারতের “পানি পানি হো গায়ি” গানটি। গানটির রিলিজ হওয়ার পর থেকেই টিকটক ব্যবহারকারীদের মধ্যেও বেশ সাড়া ফেলেছে। এবার সেই গানের সঙ্গে নাচতে দেখা গেল বাংলাদেশ ক্রিকেট দলের কয়েকজন খেলোয়াড়কে।

তাও আবার পানির নিচে ! ধারণা করা হচ্ছে গানের সঙ্গে মিল রেখেই পানির নিচে তারা নাচলেন। ভিডিওটি তাসকিন আহমেদের টিকটক অ্যাকাউন্ট থেকে ফেসবুকে শেয়ার দেয়া হয় ।

ভিডিওটিতে দেখা যায়, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, সৌম্য সরকার, নুরুল হাসান সোহান ও মোসাদ্দেক হোসেন পানির নিচে হাত নাড়িয়ে নাচছেন। ভিডিওটি শেয়ার হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। এক ঘণ্টার মধ্যে প্রায় ২ লাখ ভিউ হয়। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন: বাংলাদেশের অপেক্ষা সিরিজ, সাকিবের অপেক্ষা সবাইকে ছাড়িয়ে যাবার:নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের চতুর্থ ম্যাচে শুক্রবার মাঠের নামবে বাংলাদেশ। গত তিন ম্যাচে প্রথম দুটিতে জিতে এগিয়ে গেলেও তৃতীয়টিতে হেরে যায় টাইগাররা।

শেষ ম্যাচে নিদারুণ ছিল টাইগারদের পারফরম্যান্স। নিয়মিত ব্রেক-থ্রো এনে দেয়া সাকিব আল হাসানও এদিন পাননি কোনও উইকেট। ওই ম্যাচটায় দুটি উইকেট পেলেই সাকিব ছাড়িয়ে যেতেন আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ১০৭ উইকেট শিকারি লাসিথ মালিঙ্গাকে (শ্রীলঙ্কা)।

দুই উইকেট পেলে সাকিব হতেন বিশ্ব ক্রিকেটে একমাত্র অল-রাউন্ডার যে কী না ৬০০ উইকেট ও ১২ হাজার রানের মালিক। তবে সেই অপেক্ষা বাড়ল চতুর্থ ম্যাচ পর্যন্ত। এদিন দুটি উইকেট পেয়ে গেলেই সাকিব হয়ে যাবেন এক ও অনন্য।আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ৮৪ ম্যাচে ১০৭ উইকেট নিয়েছেন লাসিথ মালিঙ্গা।

যদিও অলিখিত অবসরে নিয়েছেন এই লঙ্কান পেসার। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি পর্যন্ত ২ উইকেট নিয়ে সাকিব শিকার করেন ৮৬ ম্যাচে ১০৬ ব্যাটসম্যানকে। ব্যাট হাতে তিন ফরম্যাটে ৩৫৮ ম্যাচে ১২ হাজার ২৮৮ রানও রয়েছে সাকিবের।

এদিকে সাকিবের সঙ্গে অপেক্ষা বাড়ল বাংলাদেশ দলেরও। এর আগে অস্ট্রেলিয়াকে টানা তিন ম্যাচ হারিয়ে সিরিজ জিতলেও কিউইদের বিপক্ষে সেটি পারেনি টাইগাররা। তাই চতুর্থ ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হচ্ছে স্বাগতিকদের। শুক্রবার বিকাল চারটায় মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল।

Sharing is caring!