পিএসএলের জন্য তারকাদের পাচ্ছে না বিপিএল, যা বললেন সুজন

আগামী ২১ জানুয়ারি শুরু হয়ে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত চলার কথা রয়েছে বাংলাদশে প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। আর ২৭ জানুয়ারি শুরু হবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সপ্তম আসর। একই সময়ে বাংলাদেশ ও পাকিস্তানের দুটি ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টের সূচি নির্ধারিত হওয়ার কারণে বিশ্বের তারকা ক্রিকেটারদের পাচ্ছে না বাংলাদেশ।

এ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, চ্যালেঞ্জ তো কিছু আছেই। বর্তমান প্রেক্ষাপটে বিপিএলের জন্য সময় বের করা আমাদের জন্য চ্যালেঞ্জ ছিল।

আমাদের ইন্টারন্যাশনাল কমিটমেন্ট যেটা হয়েছে, এফটিপি যেটাকে বলি, সে অনুযায়ী আমাদের স্লটটা খুব লিমিটেড। আমাদের কোনো অপশন ছিল না। এগুলোকে এডজাস্ট করতে হয়েছে। কিছু লিমিটেশন থাকবেই। তবুও চেষ্টা করব যতটুকু এট্রাক্টিভ করা যায় ইভেন্টটাকে।

করোনাকালীন মাঠে দর্শকদের প্রবেশের অনুমতি প্রসঙ্গে ক্রিকেট বোর্ডের এই কর্মকর্তা বলেন, এ ব্যাপারে আমাদের এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে ৫০ শতাংশ দর্শক থাকবেই। এরচেয়েও বেশি দর্শককে মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হতে পারে। তবে এ ব্যাপারে বিপিএল গভর্নিং বডি এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। ইভেন্টা শুরু হতে এখনো তিন সপ্তাহের মতো সময় হাতে আছে। সার্বিক পরিস্থিতি বিবেচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.