পুলিশ হেফাজতে বিএনপির ৩ নেতা

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির তিন নেতাকে হেফাজতে নিয়েছে পুলিশ। শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে নিজ বাড়ি থেকে তাদের হেফাজতে নেওয়ার কথা জানিয়েছে পুলিশ। তারা হলেন জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান এবং সদস্য জহিরুল হক খোকন ও সিরাজুল ইসলাম। তাদের মধ্যে জহিরুল হক জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিজারুল ইসলাম সাবেক সাংগঠনিক সম্পাদক।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বিএনপির তিন নেতাকে পুলিশ হেফাজতে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেন তাদের হেফাজতে নেওয়া হয়েছে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়ার দাবিতে আগামীকাল শনিবার (৮ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে সমাবেশ ডেকেছে জেলা বিএনপি।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। তবে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগও একই স্থলে একই সময়ে ছাত্রসমাবেশ ডেকেছে। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির শঙ্কা তৈরি হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.