প্রকাশ্যে জামা-কাপড় ছিঁড়ে মন্ত্রীর ছেলেকে মা’রধর, ভাইরাল ভিডিও

ভারতের পশ্চিমবঙ্গে প্রকাশ্য সড়কে জামা-কাপড় ছিঁ’ড়ে এক মন্ত্রীর ছেলেকে মা’রধ’রে’র ঘটনা ঘ’টেছে। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গত ১৬ অগাস্ট পূর্ব বর্ধমান জেলার কা’লনায় এ ঘ’টনা ঘটেছে। এ খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস, ডেইলি হান্টসহ ভারতের একাধিক গণমাধ্যম। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, জনরোষের শি’কার হলেন মন্ত্রী স্বপন দে’বনাথের ছোট ছেলে।

তার জামা-কাপড় ছিঁড়ে হে’ন’স্থা করা হচ্ছে- এ রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে কালনা এলাকায় ব্যাপক চাঞ্চ’ল্য ছড়িয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে সৌরভ দেবনাথ কালো টি-শার্ট পরে রয়েছেন। আর কয়েকজন উত্তেজিত লোক তা টেনে ছিঁ’ড়ে ফে’লছে। তবে এই ছবির সত্যতা যাচাই করা যায়নি।

তারপরও ভাইরাল ভিডিও নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। সূত্রের খবর, গত ১৬ আগস্ট রাতে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন মন্ত্রীর ছেলে। তার ড্রাইভার গাড়িটি চালাচ্ছিলেন। হঠাৎ কালনা পুরসভার ১০ নম্বর ওয়ার্ড এলাকায় আচমকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর কয়েক জায়গায় ধা’ক্কা মা’রে। তারপর একটি পোলে গিয়ে ধাক্কা মে’রে সেটি থেমে যায়। সেখানে কয়েকজন যুবক বসেছিলেন। তারা অল্পের জন্য দুর্ঘ’টনার হাত থেকে রক্ষা পান।

এরপরই উত্তেজিত যুবকরা গাড়ির ড্রাইভারকে বের করে এনে মা’রধ’র শুরু করেন। ড্রাই’ভারকে বাঁচাতে মন্ত্রীর ছেলে গাড়ি থেকে নামলে তাকেও মা’রধ’র করা হয় বলে অভি’যোগ। ওই সময় গায়ে-গালে এসে পড়ে একের পর এক চ’ড় থা’প্প’ড়। টানা হয় পরনে’র পোশাক। ছিঁ’ড়ে যায় টি-শার্ট। পরে মন্ত্রীর ছেলের পরিচয় পেয়ে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

তবে এই ভাইরাল ভিডিও’র সূত্র ধরে দু’র্ঘট’নাস্থলে গেলে স্থানীয়রা আর কেউই এ বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। থানাতেও কোন পক্ষের তরফে লিখিত কোন অভিযোগ দায়ের হয়নি বলে খবর। এর মধ্যে মন্ত্রী স্বপন দেবনাথ ও তার ছেলের প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল। কিন্তু কেউই এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.