প্রথম গোলের পর যা বললেন মেসি

পিএসজিতে যোগ দেওয়ার পর মেসিকে ঠিক মেসি মনে হচ্ছিল না। ঠিক যে বিষয়টিতে তিনি সিদ্ধহস্ত, সেখানে ফিরছিলেন খালি হাতে! অবশেষে চ্যাম্পিয়নস লিগের মতো বড় মঞ্চে জ্বলে উঠলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। পিএসজির হয়ে দেখা পেলেন প্রথম গোলের।

৭৪ মিনিটে মেসির গোলের কল্যাণেই ম্যানচেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়েছে পিএসজি। অ্যাসিস্টে ছিলেন কিলিয়ান এমবাপ্পে। প্রথম গোলটি করেছেন ইদ্রিসা গে। স্বাভাবিকভাবেই ছন্দে ফিরতে পেরে উচ্ছ্বসিত মেসি বলেন, ‘এত বড় প্রতিপক্ষের বিপক্ষে গোল করে আমার রাতটা একেবারে পূর্ণতা পেলো। ব্রুজের সঙ্গে ড্র করায় এ ম্যাচটা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছিল।’

প্রথম ম্যাচ ড্র করায় এই ম্যাচ ঘিরে আলাদা চাপ ছিল পিএসজির। কারণ হেরে গেলে গ্রুপ পর্বে কঠিন পরীক্ষার মধ্যে পড়ে যেতে হতো। এমন ম্যাচে গোল করতে পারায় মেসি নিজেও খুব তৃপ্ত বোধ করছেন, ‘স্কোর করতে পারায় আমি খুব খুশি। সম্প্রতি কয়েকটা ম্যাচ খেলা হয়নি। এখন ধীরে ধীরে মানিয়ে নিচ্ছি।

সবচেয়ে বড় যে বিষয় সেটা হলো এখন জয়ের ধারায় থাকা।’ মেসি চ্যাম্পিয়নস লিগে প্রতিটি আসরেই নতুন উচ্চতায় পৌঁছান। সিটির বিপক্ষে গোল করেও চূড়ায় উঠেছেন। টানা ১৭ আসরে গোল করে যৌথভাবে করিম বেনজিমার পাশে বসেছেন।

পেছনে ফেলেছেন ক্রিস্তিয়ানো রোনালদোকে। শুধু তাই নয় ইংলিশ ক্লাবগুলোর বিপক্ষেও যে কোন খেলোয়াড়ের চেয়ে তার গোল সবচেয়ে বেশি। ৩৫ ম্যাচে ২৭ গোল! এখন এই ধারাতেই এগিয়ে যেতে চান ৬ বারের ব্যালন ডি’অর জয়ী, ‘ক্লাবে আমাদের সম্পর্কটা ধীরে ধীরে উন্নতি হচ্ছে। এখন খেলার ধারটা বাড়াতে হবে। ছন্দ ধরে রাখতে হবে।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.