ফিলিপির ব্যাটিংয়ে নিজেকে খুঁজে পান ডি ভিলিয়ার্স

মাত্র কদিন আগেই জশ ফিলিপির ভয়ডরহীন মানসিকতার উচ্ছ্বসিত প্রশংসা করলেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি অ্যাডাম গিলক্রিস্ট। এবার ফিলিপি বড় প্রেরণার রসদ পেলেন বিশ্ব ক্রিকেটের আরেক গ্রেটের কাছ থেকে। অস্ট্রেলিয়ার এই তরুণ কিপার-ব্যাটসম্যানের ব্যাটিংয়ে তরুণ বয়সের নিজের ব্যাটিংয়ের ছায়া দেখেন বলে জানালেন এবি ডি ভিলিয়ার্স।

গত বিগ ব্যাশে দুর্দান্ত পারফর্ম করে আলোচনার জন্ম দেওয়া ফিলিপি এবার আইপিএলে খেলবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে। ডি ভিলিয়ার্স তো বেঙ্গালুরুর প্রায় ঘরের ছেলে হয়ে গেছেন। এবারের আইপিএলে নিজেদের সম্ভাবনার প্রসঙ্গেই তিনি বললেন ফিলিপির কথা।

অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে ডি ভিলিয়ার্স নিজে তো আছেনই। অন্য সতীর্থদের নিয়েও অনেক আশা তার। বেঙ্গালুরুর অফিসিয়াল অ্যাপে সাক্ষাৎকারে ডি ভিলিয়ার্স আলাদা করেই বললেন ফিলিপির কথা।

“ আমাদের দলে এবার দারুণ কিছু ক্রিকেটার আছেন। অ্যারন ফিঞ্চ, মইন আলি, অ্যাডাম জ্যাম্পা, জশ ফিলিপি…। জশের সঙ্গে খেলতে আমি মুখিয়ে আছি। সে যেভাবে খেলে, নিজের তরুণ বয়সের খেলার সঙ্গে অনেক মিল খুঁজে পাই।”

“জশকে নিয়ে আমি সত্যিই খুব রোমাঞ্চিত। বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের হয়ে ওকে খেলতে দেখেছি আমি, নতুন বলে দারুণ চড়াও হয়ে খেলে। খুবই প্রতিভাবান ক্রিকেটার। গিলক্রিস্টও ওকে নিয়ে দারুণ সব কথা বলেছে বলে শুনেছি।”

২৩ বছর বয়সী ফিলিপির টি-টোয়েন্টি ব্যাটিং গড় এখন ৩৩২৫, স্ট্রাইক রেট ১৩৮.৩০। অস্ট্রেলিয়ার সীমিত ওভারের দলের সঙ্গে এখন তিনি আছেন ইংল্যান্ড সফরে। নিলামে তাকে বেশ স্বস্তায়, ভিত্তি মূল্য ২০ লাভ রুপিতেই দলে নিতে পেরেছে বেঙ্গালুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *