ফেসবুক রহস্যজনক স্ট্যাটাস নিয়ে যা বললেন রুবেল

ফেসবুকে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে মাঝেমধ্যে রহস্যজনক কিছু পোস্ট দিতে দেখা যায় রুবেল হোসেনকে। সেসব পোস্টের ব্যাখ্যা কখনোই দেননি জাতীয় দলের এই তারকা পেসার। ফলে রহস্যও ক্রমশ দানা বেঁধেছে প্রতিবার। রুবেলের এ বছরের দুটি পোস্টের কথাই বলা যাক। গত সেপ্টেম্বরে একটি পোস্ট দেন রুবেল। তাও নিজের অ্যাকাউন্টে নয়, ফ্যান পেইজে।

সেই স্ট্যাটাসে লেখা ছিল, ‘যে দেশের জাতীয় ফল খেতে গেলে হাতে তেল মাখতে হয়, সে দেশে ভালো কিছু পেতে হলে তেল মারাটাও স্বাভাবিক। তেল বাদ দিয়ে বডি লোশন ইউজ করো। মামা কথায় কি ভেজাল আছে?’ রুবেলের সেই স্ট্যাটাস নিয়ে হইচই পড়ে যায়। যদিও রুবেলের পেইজ থেকে সেই পোস্টটি পরবর্তীতে সরিয়ে ফেলা হয়। এরপর রুবেলের আরও একটি স্ট্যাটাস নিয়ে আলোচনার সৃষ্টি হয় এই মাসে।

সেই পোস্টে রুবেল লিখেছিলেন, ‘বর্তমান সময়ে বিশেষ একটি প্রতিযোগিতা চলছে, অন্যকে ঠকিয়ে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিযোগিতা। ভাইজান এগিয়ে যান, কিন্তু কাউকে ধ্বং’স করে নয়।’ এসব পোস্ট নিয়ে অবশেষে মুখ খুলেছেন রুবেল। তিনি দাবি করলেন, এসব পোস্ট নিয়ে এত মাতামাতি কিংবা ঘাটাঘাটির কিছু নেই।

রুবেল বলেন, ‘গভীরভাবে চিন্তা করার কিছু নেই। আমার মনে যখন যা আসে, ভালো জিনিসটাই বলি। এর মাঝে অন্য কিছু নেই। সবকিছু বিবেচনা করে ইতিবাচক জিনিসটাই বলি।’ রুবেলের এসব পোস্ট নিয়ে অবশ্য সমর্থকদের মধ্যে রয়েছে নানা গুঞ্জন। সম্প্রতি সাকিব আল হাসান তার এক সাক্ষাৎকারে রুবেলের এসব স্ট্যাটাসকে রূপক হিসেবে নিয়ে একটি মন্তব্যও করেছিলেন। ফলে নতুন করে আলোচনায় চলে আসেন রুবেল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.