বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন পৃথ্বী শ!

টাইগার পতৌদি শর্মিলা ঠাকুর থেকে বিরাট কোহলি অনুষ্কা শর্মা। বলিউডের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক বহু পুরনো। সেই তালিকাতেই কী এবার যোগ হতে চলেছে দেশের উঠতি তারকা পৃথ্বী শ’র নাম!। জল্পনা কিন্তু তেমনই।

বর্তমানে আইপিএলের জন্য দুবাইয়ে থাকা পৃথ্বীর ইনস্টাগ্রামে বলিউড অভিনেত্রী প্রাচী সিংয়ের কমেন্ট দেখে কিন্তু সেই ইঙ্গিতই পেয়েছেন ক্রিকেটভক্তরা। আর এই নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

আপাতত দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে নামতে মুখিয়ে পৃথ্বী। চুটিয়ে অনুশীলনও করছেন। তার সঙ্গে শিখর ধাওয়ানের ওপেনিং জুটির উপর অনেকটাই নির্ভর করবে দলের পারফরম্যান্স। কিন্তু এর মধ্যেই সামনে এল তার এবং প্রাচীর সম্পর্কে জড়ানোর জল্পনা।

আসলে পৃথ্বীর প্রত্যেকটি ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট রয়েছে প্রাচীর। আর তার পালটা জবাবও দিতে দেখা গিয়েছে পৃথ্বীকে। আর দু’জনের এই কথোপকথন দেখার পরই ছড়িয়েছে জল্পনা। ২০১৮ সালে পৃথ্বীর নেতৃত্বেই অনূর্ধ্ব- ১৯ বিশ্বকাপ জিতেছিল ভারত।

এছাড়া ঘরোয়া ক্রিকেটে দুরন্ত পারফরম্যান্সের জন্য পৃথ্বী বরাবরই লাইমলাইটে। এরপর ওই বছরই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের শেষ দু’টি টেস্টের জন্য ভারতীয় দলে সুযোগ পান তিনি। কিন্তু প্রথম একাদশে জায়গা মেলেনি।

এরপর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজে প্রথম একাদশে সুযোগ পান পৃথ্বী। নজরও কাড়েন। কিন্তু চোট এবং নি’ষি’দ্ধ ওষুধ নেওয়ায় তার উপর নি’ষেধা’জ্ঞা চাপায়, দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি।

এরপর দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতিতে সেই সফর বাতিল হয়। আর তাই এখন আইপিএলেই পাখির চোখ পৃথ্বীর। কিন্তু এর পাশাপাশি নয়া এই জল্পনাও জুড়ল। এখন দেখার সত্যিই দু’জনের মধ্যে কোনও সম্পর্ক গ ড়ে উঠছে কি না।- ইনস্টাগ্রাম থেকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *