বল হাতে মাহমুদউল্লাহর ভেলকি

ফিটনেস নিয়ে সমস্যা থাকায় দীর্ঘদিন ধরে বোলিং করছিলেন না মাহমুদউল্লাহ রিয়াদ। ২০১৯ সালের পর সর্বশেষ শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে দেখা গিয়েছিল বল হাতে। এবার চলমান ঢাকা লিগে ব্যাটিংয়ের সঙ্গে বল হাতেও দারুণ করছেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের অধিনায়ক।

শুক্রবার (৪ জুন) বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ায়র ডিভিশন ক্রিকেট লিগ স্পন্সর্ড বাই ওয়ালটন-এর দিনের শেষ খেলায় মুখোমুখি গাজী গ্রুপ- প্রাইম দোলেশ্বর। টস জিতে ব্যাটিং করতে নেমে বড় সংগ্রহের আভাস দিয়েও মাহমুদউল্লাহ-নাসুমদের দুর্দান্ত বোলিংয়ের সামনে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রানের বেশি করতে পারেনি প্রাইম দোলেশ্বর।

প্রাইম দোলেশ্বরের দুই সর্বোচ্চ রান সংগ্রাহক ব্যাটসম্যান সাইফ হাসান ( ৩৭ বলে ৩৭) ও ফজলে মাহমুদকে (৩১ বলে ৩৯) ফেরান মাহমুদউল্লাহ। তিনি ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে নেন ২ উইকেট। শামীম হোসেন ১৮ বলে ২৫ ও ১৭ বলে ১৫ রান করেন। মাহমুদউল্লাহ ছাড়াও ২টি করে উইকেট নেন নাসুম আহমেদ ও মুকিদুল ইসলাম মুগ্ধ।

চলমান টুর্নামেন্টে প্রাইম ব্যাংকের বিপক্ষেও ১টি উইকেট নিয়েছিলেন মাহমুদউল্লাহ। বল হাতে তাকে সাবলীল দেখা যাওয়া নিঃসন্দেহে দারুণ কিছু। শ্রীলঙ্কা সিরিজ চলাকালীন মাহমুদউল্লাহ বোলিং নিয়ে বলেছিলেন, ‘আলহামদুলিল্লাহ আমি বোলিংয়ে ফিরেছি। এখন যখনই দলের প্রয়োজন পড়বে আমার সেরাটা দেওয়ার চেষ্টা করবো।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.