বহিষ্কার হলো পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করা সেই প্রার্থী

মুন্সিগঞ্জে ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী হয়েও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করায় সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের প্রার্থী আক্তারউজ্জামান জীবনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউপি নির্বাচনে ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাকে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়।

এছাড়া নির্বাচনে তাকে সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন গাজী, যুগ্ম-সম্পাদক গজনবী মেম্বারকে বহিষ্কার করা হয়েছে। একই অপরাধের কারণে জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধার বিরুদ্ধে ব্যবস্থার নেওয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

রোববার (২১ নভেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মধ্যমে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান বলেন,

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখরাতরুজ্জামান জীবনসহ চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুগ্ম-সম্পাদককে বহিষ্কার করা হয়েছে। তাদের সঙ্গে এখন থেকে আওয়ামী লীগের কোনো সর্ম্পক নেই।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.