বাঁচা-মরার ম্যাচে শক্তিশালী দল নিয়ে মাঠে নামছে কেকেআর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ৩৪তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) আবুধাবিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে মুম্বাই জিতেছে চারটি ম্যাচে। সমানসংখ্যক ম্যাচে কলকাতার জয় তিনটি। এই ম্যাচ জিতলে মুম্বাইয়ের সাথে পাল্লা দেওয়ার পরিস্থিতি সৃষ্টি করবে কলকাতা।

সেক্ষেত্রে শেষ চারে জায়গা করে নেওয়ার সুযোগও সৃষ্টি হবে ইয়ন মরগানের দলের। প্রথম লেগের খেলায় মুম্বাই পেয়েছিল ১০ রানের জয়। সেই ম্যাচে খেলা হয়েছিল সাকিবেরও। যদিও দ্বিতীয় লেগে তিনি অনিশ্চিত। টিম কম্বিনেশনের কারণে সাকিব নেই অনেক ম্যাচ ধরে। এই ম্যাচেও তার একাদশে জায়গা পাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

আগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে দাপুটে জয় পাওয়া কলকাতা এই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামার সম্ভাবনা রয়েছে। তবে পরিবর্তন আসতে পারে মুম্বাইয়ের একাদশে। দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছিল মুম্বাই। সেই ম্যাচে খেলেননি নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। এই ম্যাচে তিনি নেতৃত্বে ফেরার কথা রয়েছে। একনজরে দুই দলের সম্ভাব্য একাদশ

মুম্বাই ইন্ডিয়ান্স : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, অ্যাডাম মিলনে, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জাসপ্রিত বুমরাহ।

কলকাতা নাইট রাইডার্স : শুবমান গিল, ভেঙ্কাটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, লকি ফার্গুসন, প্রসিধ কৃষ্ণ ও বরুণ চক্রবর্তী।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.