বাংলাদেশের কান্ড দেখে অজি শিবিরে ঝগড়া, হতাশ ফিঞ্চ

বাংলাদেশের বিপক্ষে ৪-১ ব্যবধানে সিরিজ হেরে ইতোমধ্যে দেশে পৌঁছে অস্ট্রেলিয়া। যেখানে তাঁদের হারের ময়নাতদন্তের চেয়ে অজি শিবিরে আলোচনায় হোটেলে তাঁদের ঝগড়ার কাণ্ড। সিরিজ জেতার পর ড্রেসিং রুমে আনন্দ উল্লাসে মেতে ওঠেছিল বাংলাদেশ। সেই ভিডিও অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে আপলোড করেছিল তাঁরা।

যা নিয়ে হোটেলে ওয়েবসাইটের দুই কর্মীর সঙ্গে ঝগড়া বাধিয়ে দিয়েছিলেন জাস্টিন ল্যাঙ্গার ও টিম ম্যানেজার গাভিন ডোভি। বাংলাদেশ সফরে এসে এমন কাণ্ড ঘটানোয় হতাশ অ্যারন ফিঞ্চ। এ প্রসঙ্গে ফিঞ্চ বলেন, ‘যেকোন খেলায় যখন ফলাফল আপনার পক্ষে আসবে না তখন চিন্তা কাজ করবে। তখন জয়-পরাজয় গণনা হয়।

আমার মনে হয় না সবসময় এমনটা ঘটবে। এটি প্রসারিত হবে। এটি সেই জিনিসগুলোর মাঝে একটি। জিনিসগুলো যেভাবে সামনে এসেছে বা তারা এনেছে এটা খুবই হতাশাজনক এবং এটা আদর্শ নয়। এই জিনিসটা প্রতিনিয়ত বেড়ে চলছে যা হতাশাজনক।’ যদিও কদিন আগে উত্তপ্ত বাক্য বিনিময়ের বিষয়টি অস্বীকার করেছেন ডোভি।

অস্ট্রেলিয়ার টিম ম্যানেজারের দাবি, দলের পরিবেশ খুবই ভালো ছিল। হোটেলের ঘটনাটি অন্যভাবে ব্যাখ্যা করা হয়েছে বলে জানান ডোভি। সেই সঙ্গে বিষয়টির দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন তিনি। ডোভি বলেছিলেন, ‘দলের পরিবেশ যথেষ্ট ভালো ছিল। এটিকে অন্যভাবে ব্যাখ্যা করার কোনো সুযোগ নেই। পুরো বিষয়টিই ছিল এক ধরনের খোলামেলা আলোচনা।

এমন আলোচনা দলের মধ্যে, খেলোয়াড়, কর্মকর্তা বা অন্যান্য কর্মীর মধ্যে হতেই পারে।’ তিনি আরও বলেছিলেন, ‘হ্যাঁ, বিষয়টিতে আমাদের মতে পার্থক্য ছিল এবং এ মতপার্থক্যের বিষয়টি আমরা মেনে নিয়েছি। তবে এটি এমন একটা আলোচনা ছিল, যেটি লোকচক্ষুর আড়ালেই হওয়া উচিত ছিল। আমি বিষয়টির দায়িত্ব পুরোপুরি নিজের কাঁধে তুলে নিচ্ছি।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.