বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা একাদশ ঘোষণা করলেন আমিনুল

অভিষেক টেস্ট ম্যাচে বাংলাদেশের হয়ে সেঞ্চুরি করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কিংবদন্তি ব্যাটসম্যান আমিনুল। বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট সেঞ্চুরিয়ান এবার বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা ওয়ানডে একাদশ তৈরি করেছেন।

দেশের জনপ্রিয় ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট বিডিক্রিকটাইম কে দেয়া এক সাক্ষাৎকারে এই একাদশ তৈরি করেন তিনি। একাদশ তৈরি আগে বুলবুল বলেন, ‘সিলেকশন অনেক কঠিন কাজ। আপনি যে দলই বেছে নিন না কেন, কিছু প্রশ্ন থাকবেই। আমি ভাগ্যবান, কখনো নির্বাচক প্যানেলে ছিলাম না।

তাদের সমালোচনা করা খুব সহজ। কিন্তু এটা খুব কঠিন কাজ।’ একাদশে ওপেনার হিসাবে তামিম ইকবালের সাথে রয়েছেন মোহাম্মদ আশরাফুল। টপ অর্ডারে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মুশফিকুর রহিম এবং মাহমুদুল্লাহ রিয়াদ।

মিডল অর্ডারে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই কিংবদন্তি ক্রিকেটার আকরাম খান এবং খালেদ মাসুদ পাইলট। সাকিব আল হাসানের সাথে স্পিনার হিসেবে রয়েছেন কিংবদন্তি মোহাম্মদ রফিক। ৩ ফাস্ট বোলার হাসিবুল হোসেন শান্ত মাশরাফি বিন মর্তুজা এবং রুবেল হোসেনকে একাদশে রেখেছেন তিনি।

আমিনুল ইসলাম বুলবুল এর তৈরি একাদশ : তামিম ইকবাল, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আকরাম খান, খালেদ মাসুদ পাইলট (উইকেটরক্ষক), মোহাম্মদ রফিক, হাসিবুল হোসেন শান্ত, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*