বাংলাদেশ ক্রিকেট মাঠে ফিরছে দর্শক!

করোনাভাইরাসের কারণে বাংলাদেশের ক্রিকেট মাঠে দর্শক ছাড়াই সিরিজ হয়েছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে। দর্শকশূন্য মাঠে ক্রিকেটের সেই চির চেনা আমেজ ছিল না। আর চাইলেও তখন মাঠে দর্শক ফেরানোর সুযোগও ছিল না। তবে নতুন সিদ্ধান্ত অনুযায়ী সামনে পাকিস্তান সিরিজেই মিরপুরের মাঠে প্রবেশ করবে দর্শক।

আনুষ্ঠানিক ঘোষণা না এলেও ভেতরের খবর এটিই। সোমবার সন্ধ্যায় বিসিবি মিডিয়া কমিটিপ্রধান জালাল ইউনুসের কণ্ঠেও এমন আভাস। আলাপে জালাল বলেন, ‘এখনো সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। তাই আনুষ্ঠানিক ঘোষণাও আসেনি।’

তিনি আরো যোগ করেন, ‘তবে ৫০ শতাংশ দর্শক যেন মাঠে গিয়ে খেলা দেখতে পারে, তেমন চিন্তাভাবনা চলছে। শিগগির হয়তো সেটা সিদ্ধান্ত আকারে আসবে।’

বিসিবির অন্যতম শীর্ষ পরিচালক জালাল ইউনুসের এ কথা থেকে ধরেই নেয়া যায়, পাকিস্তানের সাথে সিরিজে আবার দর্শকরা মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন। সেক্ষেত্রে একটা পূর্ব শর্তও নিশ্চয়ই এঁটে দেয়া হবে। তা হলো যারা দুই ডোজ ভ্যাকসিন নেয়া, তারাই কেবল মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন।

এক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে সরকারের সবুজ সংকেতের অপেক্ষাও করতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। দেশের বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে এ বিষয়ে সরকারের মতামত নেওয়ার পরই আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাবে বিসিবি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.