বাংলাদেশ দলের ভরাডুবি নিয়ে যা বললেন হার্শা ভোগলে

ব্যাটারদের ব্যাটে রান নেই, বোলিংয়ে ধার নেই চোখে পড়ার মতো, আর ফিল্ডিংয়ে চলেছে ক্যাস মিসের মহড়া। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিন বিভাগেই ব্যর্থতার উপাখ্যান লিখেছে বাংলাদেশ দল। ফলাফল সবার আগে দেশের পথে পাড়ি জমাতে হচ্ছে।

এক কথায় স্বপ্নের বিশ্বকাপ এখন রীতিমতো দুঃস্বপ্নের। এদিকে বিশ্বকাপের শুরুতে দুর্বল স্কটল্যান্ডের বিপক্ষে হারের পর থেকেই বাংলাদেশি সমর্থকদের তীব্র সমালোচনার মুখে পড়েন মাহমুদউল্লাহরা। খোদ বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনও ধুয়ে দেন ক্রিকেটারদের।

এর পর একের পর এক ম্যাচ হারের মধ্য দিয়ে সেই সমালোচনার ঝড় তীব্র থেকে তীব্রতর হতে থাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়াদ-মুশফিকদের নিয়ে ট্রল, মিমে মাতেন সমর্থকরা। এসব ট্রল, মিম আর সমালোচনা চোখে পড়েছে জনপ্রিয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলের।

দক্ষিণ আফ্রিকার পর অস্ট্রেলিয়ার বিপক্ষেও ব্যাটিংয়ে বাংলাদেশের ভরাডুবি দেখে বাংলাদেশি সমর্থকদের হয়ে কথা বললেন এই ভারতীয় বিশ্লেষকও। শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষের ম্যাচে মাহমুদউল্লাহ ও নাইম শেখ যখন ব্যাটিং করছিলেন তখন এক টুইটে হার্শা বলেন, ‘গত ১০ মিনিটে মাহমুদউল্লাহ ও নাঈমের ব্যাটিং দেখলেই বোঝা যায়, বাংলাদেশি সমর্থক হওয়া কতটা হতাশার।’

অস্ট্রেলিয়ার কাছে ভরাডুবির পর বাংলাদেশ দল নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন হার্শা। ম্যাচ শেষে এক টুইটে হার্শা বলেন, ‘বাংলাদেশ খুব হতাশ করল। এই টুর্নামেন্ট ২টি জয়ের সঙ্গে ৬টি হার দিয়ে শেষ করল। এখন ড্রয়িং বোর্ডে ফেরা ছাড়া উপায়ও নেই। দুশ্চিন্তার ব্যাপার হলো, প্রতিভাবান খেলোয়াড়েরা তাদের প্রত্যাশিত মানে উঠে আসছে না।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.