বাংলাদেশ দলে ও বড় ছয় মারতে পারে: রুবেল !

বাংলাদেশ দলে ও বড় ছয় মারতে পারে রুবেল

শামীম পাটোয়ারি, বাংলাদেশ ক্রিকেটের সম্ভাবনাময় এক ব্যাটসম্যান। হার্টহিটিং ব্যাটিংয়ের জন্য স্বল্প সময়েই যিনি নজর কেড়েছেন নির্বাচকদের। জায়গা করে নিয়েছেন জাতীয় দলে। এই শামীম সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) ভালো করেছেন।

যে উইকেটে ব্যাটসম্যানরা ধুঁকেছেন, সেখানেও ঝড়ো ইনিংস খেলে জেতানোর নজির আছে তার। ১৩ ইনিংসে ব্যাট হাতে ৩০.৩৭ গড়ে ২৪৩ রান করেন শামীম। তার চেয়ে বড় কথা তার স্ট্রাইকরেটটা। ১৪৬.৩৮ স্ট্রাইকরেটে খেলেছেন ডিপিএলে।

চাঁদপুরের ২০ বছর বয়সী এই তরুণ আবার অফস্পিন বোলিংটাও জানেন। এবার জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন। তার প্রতিভা নিয়ে এতটুকু সংশয় নেই দলের সিনিয়র ক্রিকেটার পেস তারকা রুবেল হোসেনের।

ডিপিএলে রুবেল খেলেছেন প্রাইম ব্যাংকের হয়ে, শামীম প্রাইম দোলেশ্বরে। বাঁহাতি এই ব্যাটসম্যানের সামর্থ্য চোখের সামনেই দেখেছেন জাতীয় দলের প্রতিষ্ঠিত পেসার রুবেল। তরুণ শামীমকে প্রশংসায় ভাসিয়ে রুবেল বলেন, ‘শামীম পাটোয়ারি খুবই ভালো প্লেয়ার।

বড় প্লেয়ার। বড় ছয় মারতে পারে। আমরা সবাই জানি। আমি নিজেও খেলেছি। ও ট্যালেন্ট প্লেয়ার। আশা করি ও খুবই ভালো খেলবে। সিনিয়র হিসেবে আমি যেহেতু বোলার, কোনো বিষয় নিয়ে যদি সে জিজ্ঞাস করে আমার অভিজ্ঞতা তার সঙ্গে ভাগাভাগি করব।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.