বাবর আজমের মত ঠান্ডা মাথার তরুণ ব্যাটসম্যান খুঁজে পেলো বাংলাদেশ

পাকিস্তানের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে বাবর আজম অন্যতম।জাতীয় ক্রিকেট লিগের এবারের আসরের প্রথম ম্যাচের দুই ইনিংসে খারাপ করেছে চট্টগ্রাম বিভাগের উত্তরণ ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়।

তবে প্রথম ম্যাচের দুই ইনিংসে খারাপ করলেও পরবর্তী ম্যাচ গুলিতে জ্বলে উঠেছেন মাহমুদুল হাসান জয়।দ্বিতীয় ম্যাচে ঢাকা মেট্রোর বিপক্ষে ১১২ রানের ইনিংস সহ দ্বিতীয় ইনিংস খেলেছিলেন ২৯ রান। এরপর তৃতীয় ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে আরো একটি সেঞ্চুরি করেন মাহমুদুল হাসান জয়। ওই ম্যাচে ১২১ রান করেছিলেন তিনি।

তবে আজ ও সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছিলেন তিনি। তবে ১৭ রানের জন্য হ্যাটট্রিক সেঞ্চুরি মিস করেছেন তিনি। জাতীয় ক্রিকেট লিগে আজ টায়ার ২-এর ম্যাচে ঢাকা মেট্রো বিপক্ষে ৮৩ রানের ইনিংস খেলেছেন তিনি। তবে এই ২১ বছর বয়সে সে অনেক ঠান্ডা মাথার একজন ক্রিকেটার।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ঢাকা মেট্রো বিপক্ষে টসে জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ২২৩ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম বিভাগ। এছাড়াও চট্টগ্রামের হয়ে পিনাক ঘোষ ৪৭ এবং জসীমউদ্দীন করেছেন ৩১ রান। ঢাকা মেট্রোর হয়ে চারটি উইকেট নিয়েছেন শরিফ উদ দৌলা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.