বাবর আজমের হাত ঘড়ির দাম শুনে চমকে উঠলেন নেটিজেনরা

কী এমন আছে এই ঘড়িতে! ঘড়িটির দাম শোনার পর অনেকেরই মাথায় প্রথম এসেছিল এই প্রশ্নটিই। পাকিস্তানের তারকা ব্যাটসম্যান সম্প্রতি টি-২০ ক্রিকেটে এক নম্বর জায়গা হারিয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে আর টি-২০ সিরিজে ভাল পারফর্ম করতে পারেননি তিনি।ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ হেরেছে পাকিস্তান।

তার পর টি-২০ সিরিজ ড্র। যদিও একটি ম্যাচ বৃষ্টির জন্য পণ্ড হয়েছিল। তার পরই বাবর এক নম্বর ব্যাটসম্যান-এর পজিশন হারান। দেশের প্রাক্তন ক্রিকেটারদের থেকেও সমালাচনা শুনতে হয় তাঁকে। এরই মধ্যে তিনি একটি ঘড়ির ছবি পোস্ট করেছেন। সেই ঘড়ির দাম শুনে চমকে উঠেছেন অনেকেই।

ব্যক্তিগত জীবনে বাবর খুব শৌখিন একজন মানুষ। জামাকাপড় হোক বা অন্য কিছু, তিনি শৌখিনতা খোঁজেন। ভাল জিনিসের কদর দিতে পারন খুব কম মানুষ। বাবর কিন্তু সেই কম সংখ্যক মানুষদের দলে পড়়েন। ইনস্টাগ্রামে সেই ঘড়ির একটি ছবি পোস্ট করেন বাবর।

কালো রঙের পাঞ্জাবির সঙ্গে সেই হাত ঘড়ি পরেছেন বাবর। বাবর যেন ইচ্ছে করেই তাঁর সেই দামি ঘড়িটে দেখালেন সবাইকে। আর তার পরই সবার মনে প্রশ্ন জাগল, কেন বাবর সেই ঘড়ি দেখালেন! ঘড়িটির বিশেষত্ব কী! আর সেটা খুঁজতে গিয়েই জানা গেল ঘড়িটির দাম।

জনপ্রিয় ব্র্যান্ড ট্যাগ হিউয়ার-এর ঘড়ি সেটি। ২০২০ মোনাকো গালফ স্পেশাল এডিশন-এর ঘড়ি সেটি। পাকিস্তানের অর্থ সেই ঘড়ির দাম সাড় সাত লাখ টাকা। বাবর একজন আন্তর্জাতিক ক্রিকেটার। তাঁর কাছে এই অর্থটা হয়তো বড় অঙ্কের নয়। তবে নেটিজেনরা চমকে উঠলেন বটে! ঘড়িটির বেল্ট প্রস্তুত করা হয়েছে বাছুড়ের চামড়া থেকে। বিশুদ্ধ নীলকান্ত মণির স্পটিক রয়েছে ঘড়িটিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *