বিএনপির দুই নেতা গ্রেপ্তার

সিরাজগঞ্জ শহরে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সং’ঘ’র্ষে’র মাম’লায় জেলা বিএনপির দুই নেতাকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যার পর শহরের ইবি রোডস্থ নবদীবপুলের কাছ থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রে’প্তা’রকৃতরা হলেন জেলা বিএনপির সহসভাপতি নাজমুল হাসান তালুকদার রানা ও যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন।

ডিবি পুলিশের এসআই খোকন চন্দ্র সরকার জানান, গ্রে’প্তা’রকৃতরা ৩০ ডিসেম্বর সং’ঘ’র্ষের ঘটনায় দায়ের হওয়া একাধিক মামলার এজাহারভুক্ত আ’সামি। তিনি বলেন, অভিযানকালে ঘটনাস্থল থেকে রেজাউল ও ইমন মুন্সী নামের আরো দুজনকে সন্দেহভাজন আসামি হিসেবে আ’টক করে আনা হয়েছে। মামলার এজাহারে তাঁদের নাম নেই। জিজ্ঞাসাবাদ করে যদি কোনো সম্পৃক্ততা না পাওয়া যায়, তাহলে তাঁদের ছেড়ে দেওয়া হবে।

এর আগে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডাকা সমাবেশে মি’ছিল নিয়ে আসার সময় বিএনপির সঙ্গে নেতাকর্মীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের মধ্যে সং’ঘ’র্ষ হয়। কয়েক ঘণ্টাব্যাপী চলা সং’ঘ’র্ষে উভয় পক্ষের অন্তত ৫০ নেতাকর্মী আহত হন। এ ঘ’টনায় জ্ঞাত-অজ্ঞাত প্রায় সাড়ে সাত বিএনপি নেতাকর্মীকে আসামি করে চারটি মামলা দায়ের হয়। এর মধ্যে তিনটি মামলার বাদী পুলিশ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.