বিএনপি থেকে বহিস্কারের পর মুখ খুললেন তৈমুর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে এবার সদস্যসহ সব পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। এর প্রতিক্রিয়ায় তিনি বলেছেন- ‘আলহামদুলিল্লাহ’। এর আগে দলীয় পদ হারিয়েও তিনি একই প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে তৈমূরকে বহিষ্কারের কথা জানানো হয়। এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় তৈমূর আলম খন্দকার বলেন, ‘আমাকে যদি বহিষ্কার করে থাকে তাহলে আলহামদুলিল্লাহ। দুইটা বড় রাজনৈতিক দলের মধ্যে মহামারি লাগছে।

দুইটা রাজনৈতিক দলেই বহিষ্কার-অব্যাহতির হুমকি চলছে। এই দুইটা দলের যারা ত্যাগী নেতাকর্মী তাদের আল্লাহর কাছে পানাহ চাওয়া উচিত জালালি খতম পড়াইয়া।’ এদিকে তৈমূর আলম খন্দারের প্রধান নির্বাচনী এজেন্ট ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালকেও দল থেকে বহিষ্কার করেছে বিএনপি।

এটিএম কামাল বলেন, ‘আমার বিরুদ্ধে যে সাংগঠনিক ব্যবস্থা নিয়েছে আমি তা মাথা পেতে নিলাম। হয়তো আমি কোনো ভুল করেছি তাই দল আমার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। আমি দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে কাজ করেছি। তারা যে সিদ্ধান্ত নিয়েছে সেই বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।’

Sharing is caring!