বিদেশি ক্রিকেটারের বিকল্প খুজে পেলো কেকেআর

বিসিসিআই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত করার সিদ্ধান্তকে অনুমোদন দিয়েছে। আইপিএল ২০২১ এর বাকি ৩১টি ম্যাচ সেপ্টেম্বর এবং অক্টোবরের মধ্যে খেলা হবে।

যাই হোক, এই ম্যাচগুলিতে অনেক বড় বিদেশী নাম অন্তর্ভুক্ত করা হবে না, যার মধ্যে একটি প্যাট কামিন্সও হতে পারে। খবরে বলা হয়েছে, কামিন্স আইপিএলের বাকি ম্যাচগুলিতে অংশ না নেওয়ার মন তৈরি করেছেন।

অস্ট্রেলিয়ান এই ফাস্ট বোলারের অনুপস্থিতি কলকাতা নাইট রাইডার্সের জন্য উদ্বেগের কারণ হতে পারে। এদিকে, ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া বিশ্বাস করেন যে কামিন্সের অনুপস্থিতি কেকেআর দলে খুব বেশি পার্থক্য আনবে না।

তাঁর ইউটিউব চ্যানেলে আলাপকালে আকাশ বলেছিলেন, “কেকেআর দলে ইতিমধ্যে লকি ফার্গুসন রয়েছে। এবং আমি মনে করি যদি আপনি এই দুজনের মধ্যে টি টোয়েন্টি বোলার হিসাবে বেছে নিতে চান তবে আমি লকি ফার্গুসনকে কামিন্সের চেয়ে বেশি পছন্দ করব।

যদি লকি উপলব্ধ থাকে এবং খেলতে পারে তবে তা ঠিক। আমি মনে করি না তিনি বোলার হিসাবে প্যাট কামিন্সকে মিস করবেন। বোলার হিসাবে কামিন্সের পারফর্মেন্স বিশেষ কিছু ছিল না।”

আমরা যদি গত বছরের কথা বলি, তিনি ১৪ ম্যাচে ১২ উইকেট নিয়েছিলেন এবং তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে ছিলেন, যেখানে বাকি ম্যাচগুলি খেলতে হবে। ইকোনমি ছিল ভদ্র, আটের চেয়ে কিছুটা কম।

এই বছরও তিনি সাত ম্যাচে নয় উইকেট নিয়েছিলেন এবং এ বছর তিনি বেশি ব্যয়বহুল প্রমাণিত হয়েছেন। আকাশ চোপড়া বলেছিলেন প্যাট কামিন্সের জায়গায় মার্ক উড ভাল বিকল্প হতে পারে। তিনি বলেছিলেন, “মার্ক উড হতে পারে বিকল্প। তিনি তার মনে আছেন।

তিনি সত্যিই ভাল বোলিং করেছেন, শেষ বার তিনি নিজেকে উপলব্ধ করেননি, তবে এবার তিনি উপলব্ধ। কলকাতা নাইট রাইডার্সের পক্ষে মার্ক উড একটি ভাল বিকল্প হতে পারে। তবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ইতিমধ্যে পরিষ্কার জানিয়ে দিয়েছে যে ইংলিশ খেলোয়াড়রা আইপিএল ২০২১ এর বাকি ম্যাচে অংশ নেবে না।”

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.