বিপদে মোস্তাফিজের রাজস্থান রয়েলস!

আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) ২০২১ এর বাকি অংশ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। তবে বিপদে পড়েছে মোস্তাফিজের রাজস্থান রয়েলস, কারণ দ্বিতীয় লেগের অংশে ইংলিশ তারকা ব্যাটসম্যান জস বাটলারকে তারা পাচ্ছে না।রাজস্থান রয়্যালস জানিয়েছে জস বাটলার ও তার স্ত্রী লুইস তাদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় আছে। যেকারণে জস বাটলার আইপিএলের বাকি অংশে খেলতে পারবেন না।

এদিকে টুর্নামেন্টের বাকি অংশের জন্য রাজস্থান রয়্যালস রিপ্লেসমেন্ট ও খুঁজে নিয়েছে। নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান গ্লেন ফিলিপসকে দলে ভিড়িয়েছে তারা। নিউজিল্যান্ডের হয়ে এক টেস্ট ও ২৫ টি-টোয়েন্টি খেলা গ্লেন ফিলিপস এখনও আইপিএলে কোন ম্যাচ খেলেননি।

এবারের আসরে ৭ ম্যাচ খেলা জস বাটলার টুর্নামেন্টের ৭ম সর্বোচ্চ রান (২৫৪) সংগ্রাহক, রাজস্থানের পক্ষে তার চেয়ে রান করেছে কেবল অধিনায়ক সাঞ্জু স্যামসন (২৭৭)। জস বাটলারের মত টুর্নামেন্টের বাকি অংশে জফরা আর্চার ও বেন স্টোকসের সার্ভিসও পাবে না রাজস্থান।

উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে আবার শুরু হবে আইপিএল। রাজস্থান রয়্যালস তাদের ৮ম ম্যাচ খেলতে নামবে ২১ সেপ্টেম্বর পাঞ্জাব কিংসের বিপক্ষে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.