বিপিএল প্লেয়ার্স ড্রাফট দেখা যাবে দুই চ্যানেলে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর মাঠে গড়ানোর প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তার আগে আলোচিত প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে সোমবার (২৬ ডিসেম্বর)। এবার দুটি বাংলাদেশি চ্যানেলে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট সরাসরি সম্প্রচার করা হবে।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী, সোমবার দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বসবে এবারের প্লেয়ার্স ড্রাফটের মঞ্চ। দুপুর ১২টায় রেডিসন ব্লুর বলরুমে শুরু হবে ছয় দলের খেলোয়াড় কেনার লড়াই। বিসিবি রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় এক বিবৃতিতে জানিয়েছে,

এবারের আসরের প্লেয়ার্স ড্রাফট টি-স্পোর্টস ও জিটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে। এমনকি ফেসবুকেও সরাসরি দেখা যাবে। এবারের প্লেয়ার্স ড্রাফটে ২০০ জনেরও বেশি দেশি ক্রিকেটার এবং ৪০০ জনেরও বেশি বিদেশি ক্রিকেটার নিবন্ধন করেছেন। বরাবরের মত এবারও প্লেয়ার্স ড্রাফটে কিছু শর্ত মানতে হবে দলগুলোকে।

প্লেয়ার্স ড্রাফটের আগে প্রতিটি দল ১ জন দেশি ও ৩ জন বিদেশি ক্রিকেটারকে দলভুক্ত করার সুযোগ পেয়েছে। ড্রাফট মিলিয়ে একটি দল কমপক্ষে ১০ জন ও সর্বোচ্চ ১৪ জন দেশি ক্রিকেটার কিনতে পারবে। এছাড়া কমপক্ষে ৩ জন বিদেশি ক্রিকেটার কিনতে হবে দলগুলোকে, সর্বোচ্চ ৮ জন বিদেশি খেলোয়াড়কে দলভুক্ত করা যাবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.