বিশ্বকাপের আগে ওমরায় যাচ্ছেন তাসকিন, সোহানসহ ‘৫’ ক্রিকেটার

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ৭ম আসর। নিউজিল্যান্ড সিরিজ শেষ করে ছুটি পেয়ে নিজেদের মত করে সময় কাটাচ্ছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। বিশ্বকাপের আগে স্কোয়াডের ৫ সদস্য যাচ্ছেন ওমরা পালনে।

সূত্র জানায়, পেসার তাসকিন আহমেদ ও তার বাবা আব্দুর রশিদের সাথে ওমরা পালনে যাবেন ওপেনার নাঈম শেখ, উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

তাদের সাথে যাবেন ক্রিকেটার জাকির হাসানও। আগামী ১৬ সেপ্টেম্বর সৌদি আরবের উদ্দেশে দেশ ছাড়বেন তারা। ওমরা শেষ করে দেশে ফিরবেন আগামী ২১ সেপ্টেম্বর। ওমরা থেকে ফিরে প্রিয়জনদের সাথে এক সপ্তাহেরও বেশি সময় সময় কাটানোর সুযোগ পাবেন তাসকিন-সোহানরা।

এরপর প্রস্তুত হতে হবে বিশ্বকাপের জন্য। বাংলাদেশ দল অবশ্য বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করবে ওমান গিয়ে। সেখানে বিশ্বকাপের প্রথম পর্বে খেলে যোগ্যতা অর্জন করতে হবে সুপার টুয়েলভের। শুক্রবার (১০ সেপ্টেম্বর) নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ সম্পন্ন করে জৈব সুরক্ষা বলয় ছেড়ে পরিবারের সান্নিধ্য পেয়েছেন ক্রিকেটাররা।

অক্টোবরের প্রথম সপ্তাহে বাংলাদেশ দল ওমানের উদ্দেশে যাত্রা করবে। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। ১৯ অক্টোবর টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক ওমান। ২১ অক্টোবর প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

Sharing is caring!