বিশ্বকাপের থিম সং নিয়ে সমালোচনার ঝড়

‘ক্রিকেট ইজ অ্যা জেন্টলম্যান’স গেইম’ বলে একটি কথা আছে। কিন্তু কোথাও লেখা দেখিনি বা শুনিনি যে ‘ক্রিকেট ইজ এ ফানি গেইম’। তবে অনেকেই মনে করে ক্রিকেট একটি মজার খেলা। আসলে মনে করাটাই স্বাভাবিক, কেননা ডব্লিউ জি গ্রেসের মতে এই আধুনিক ক্রিকেটটা আসলেই কয়েক’শ কোটি মানুষের বিনোদনের খোরাক যোগাচ্ছে।

নতুন খবর হচ্ছে, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) আইসিসি প্রকাশ করেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের থিম সং। দীর্ঘ পাঁচ বছর পর মাঠে গড়াতে যাওয়া বিশ্বকাপের থিম সং নিয়ে শোরগোল পড়ার কথা ক্রিকেট বিশ্বে। তবে থিম সংটি কাঙ্ক্ষিত সাড়া ফেলতে পারেনি।

উল্টো আইসিসিকে সমর্থকদের তোপের মুখে পড়তে হয়েছে। সমর্থকদের দাবি, থিম সংয়ের ভিডিওতে সাবেক চ্যাম্পিয়ন শ্রীলঙ্কাকে গুরুত্ব দেওয়া হয়নি। খেলোয়াড়দের অ্যাভাটার ব্যবহার করলেও মাত্র চারজনের উপস্থিতি হতাশ করেছে ভক্তদের। কেউ আবার গানটিকেই বলেছেন ‘আবর্জনা’!

তবে গুরুতর অভিযোগ এনেছেন পাকিস্তানের সমর্থকরা। সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ও পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে এনিমেশনে স্থান না দেওয়ায় আইসিসির কড়া সমালোচনায় মেতেছেন দেশটির সমর্থকরা। কেউ কেউ দাবি করেছেন, আইসিসি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ধারণা চুরি করে বানিয়েছে এই থিম সং।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.