বিশ্বকাপ দলে কোন ওপেনারই নেই, ক্ষোভ ঝাড়লেন সাবেক কিংবদন্তি

পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে দেখে বিস্মিত হয়েছেন সাবেক পাক ক্রিকেটার আকিব জাভেদ। দলটির বিশ্বকাপ স্কোয়াডে বিশেষজ্ঞ কোনও ওপেনার নেই বলেও মন্তব্য করেছেন এই কিংবদন্তি পেসার। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত পাকিস্তান দলে পাঁচজন ব্যাটসম্যান, দু’জন উইকেটরক্ষক ব্যাটসম্যান, চারজন অলরাউন্ডার ও চারজন পেসার রাখা হয়েছে। অবশ্য স্কোয়াডে না থাকলেও তিনজনের রিজার্ভ তালিকায় আছেন বিশেষায়িত ওপেনার ফখর জামান।

এই বিষয়ে আকিব জাভেদ বলেন, ‘ফখর জামান একজন ম্যাচজয়ী ক্রিকেটার। তাকে দলে রাখা দরকার ছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলে কোনও বিশেষজ্ঞ ওপেনার ই নেই।’এছাড়া পাকিস্তানের ক্রিকেটারদের ফিটনেসের ওপর আরও যত্নবান হওয়ার পরামর্শ দিয়ে আকিব জাভেদ বলেন, ‘যেখানে আজম খানের ফিটনেস ওরা বিবেচনা করতে পেরেছে সেখানে ফখর জামানকেও রাখা দরকার ছিল।

পাকিস্তান যদি সেরা দলগুলোর বিপরিতে জিততে চায় তাহলে তাদের ফিটনেসের মান বাড়াতে হবে। তারা যদি ফিটনেসকে মূল্যায়ন না করে তাহলে সেই ঐতিহ্যকেও হারাতে হবে।’ উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ২৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান।

বিশ্বকাপে পাকিস্তানের দল:বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, আজম খান, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি ও শোয়েব মাকসুদ। রিজার্ভ:শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির ও ফখর জামান।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.