বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ায় শরিফুলের বাড়িতে মিষ্টি বিতরণ

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে শরিফুল অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, আসন্ন টি- টোয়েন্টি বিশকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রথমবারের মতো বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেয়েছেন পঞ্চগড়ের সন্তান পেসার শরিফুল ইসলাম। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ দলে তিনি ডাক পাওয়ায় তার গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জে বইছে আনন্দের জোয়ার। শরিফুলের এমন অর্জনে তার বাবা মা, ভাই-বোন, আত্মীয় স্বজন ও এলাকাবাসী নিজের আনন্দের কথা জানিয়েছেন।

দুপুর থেকে তার বাড়িতে চলেছে মিষ্টি বিতরণ। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি হাকিমপুর এলাকায় ক্রিকেটার শরিফুল ইসলামের পরিবারের আনন্দময় মুহূর্তের চিত্র দেখা যায়। প্রিয় সন্তানের এমন অর্জনে তারা সবাই আনন্দিত।

পঞ্চগড়ের সকল মানুষের পাশাপাশি দেশেবাসীর কাছে ছেলের জন্য দোয়া চেয়েছেন ক্রিকেটার শরিফুলের বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগম। শরিফুল ইসলামের বাবা দুলাল মিয়া জানান, আমার ছেলে আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পেয়েছে। এতে আমি অনেক আনন্দিত। আমার ছেলের স্বপ্ন পূরণ হয়েছে।

আমি এলাকাবাসীসহ দেশের সবার কাছে আমার ছেলের জন্য জন্য দোয়া চাই। আমার ছেলে যেন বিশ্বকাপে ভালো খেলা উপহার দিতে পারে। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।শরিফুলের মা বুলবুলি বেগম বলেন, আজ দুপুরে শরিফুল আমাকে ফোন করে যখন বললো মা আমি বিশ্বকাপে ডাক পেয়েছি। খবরটি শোনা মাত্রই আমার আনন্দে বুকটা ভরে গেছে।

আমার ছেলের এত দিনের কষ্ট স্বার্থক হয়েছে। আমি নামাজ পড়ে ছেলের জন্য দোয়া করি। সে যেন সব সময় ভালো খেলতে পারে। দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারে। আমার ছেলে যেন আবার বাংলাদেশের জন্য ভালো খেলা উপহার দিয়ে আমার বুকে ফিরে আসতে পারে তার জন্য সবার কাছে দোয়া চাই।

Sharing is caring!