বোলিংয়ে বাংলাদেশ, একাদশে একাধিক পরিবর্তন

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। আবুধাবিতে ম্যাচটি শুরু হচ্ছে বাংলাদেশ সময় দুপুর বারোটায়
বিশ্বকাপের আগে এটিই বাংলাদেশের শেষ প্রস্তুতি ম্যাচ। নিজেদের ঝালাই করে নেওয়ার জন্য তাই এই ম্যাচ বেশ গুরুত্বপূর্ণ বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডের কাছে।

ম্যাচে আইরিশদের বিপক্ষে প্রথমে বোলিং করবে বাংলাদেশ।এর আগে গত ১২ অক্টোবর প্রথম আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৪ উইকেটে হেরেছে টাইগাররা। তার আগে ওমান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে অবশ্য দাপুটে জয় পেয়েছিল দল।

আইসিসি কর্তৃক টেলিভিশন প্রোডাকশন না থাকায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচের মত এই ম্যাচটিও টিভি পর্দায় দেখা হবে না দর্শকদের।চোটের কারণে এই ম্যাচেও খেলা হচ্ছে না বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়তক মাহমুদউল্লাহ রিয়াদের। তার বদলে এই ম্যাচেও দলকে নেতৃত্ব দেবেন ওপেনার লিটন কুমার দাস।

বাংলাদেশ একাদশে সুযোগ পেয়েছেন স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে দলের সাথে থাকা পেসার রুবেল হোসেন। আগের প্রস্তুতি ম্যাচে বিশ্রামে থাকা তারকা মুস্তাফিজুর রহমানও খেলছেন ম্যাচটিতে।

বাংলাদেশ: লিটন দাস (অধিনায়ক), নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারি, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.