ব্যাটিংয়ে ঝড় তুলে তামিমের সেঞ্চুরি

ব্যাটিংয়ে ঝড় তুলে তামিমের সেঞ্চুরি

ব্যাটিংয়ে ঝড় তুলে ৮৭ বলে দুর্দান্ত সেঞ্চুরি তুলে নিলেন তামিম ইকবাল। ৩ ছক্কা ও ৮ চারে সেঞ্চুরি করেন তামিম, এর আগে আজ লিটন দাসের বিদায়ের পর তামিম ইকবালের সঙ্গে দারুণ জুটি গড়ে তুলছিলেন সাকিব আল হাসান। দুজনে মিলে যোগ করেছিলেন ৫৯ রান। তবে আগের ম্যাচে অপরাজিত ৯৬ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলা সাকিব এই ম্যাচে পারলেন না।

ব্যক্তিগত ৩০ রানে লুক জঙওয়ের অফ স্ট্যাম্পের বাইরের বলে কাট করতে গিয়ে উইকেটরক্ষক চাকাভার হাতে ক্যাচ তুলে দেন সাকিব। ড্রেসিং রুমে ফেরার আগে ৪২ বল খেলে ১টি চার ও কটি বাউন্ডারি হাঁকিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩১ ওভারে শেষে বাংলাদেশের সংগ্রহ ১৯২ রান। তামিম ১০৭ ও মিথুন ১০ রানে ব্যাটিং করছেন।

জিম্বাবুয়ের দেওয়া বড় টার্গেট তাড়ায় ভালো শুরু পেয়েছে বাংলাদেশ। দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস দুজনের জুটিতে আসে ৮৮ রান। ৪৬ বলে অধিনায়ক তামিম দেখা পান ওয়ানডে ক্যারিয়ারের ৫২তম ফিফটির। লিটনও ছুটছিলেন ফিফটির দিকে। কিন্তু ওয়েসলি মাধেভেরের বলে সুইপ শট খেলতে গিয়ে স্কয়ার লেগে থাকা মারুমানির হাতে ক্যাচ তুলে দেন এই ডানহাতি।

এর আগে মঙ্গলবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে শুরুতে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ২৯৮ রান সংগ্রহ করেছে জিম্বাবুয়ে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.