ব্রাজিলের মুখোমুখি হওয়ার আগে আর্জেন্টিনা দলে দুঃসংবাদ

করোনার কারণে স্থগিত ছিল লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের সব খেলা।আগামী সেপ্টেম্বর থেকে যা শুরু হতে যাচ্ছে। কাতার বিশ্বকাপে জায়গা করে নিতে আগামী ৩, ৬ ও ১০ সেপ্টেম্বর যথাক্রমে ভেনেজুয়েলা, ব্রাজিল ও বলিভিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

অর্থাৎ হাতে সময় দুই সপ্তাহও নেই। আর এরইমধ্যে একের পর এক দুঃসংবাদ ভেসে আসছে আর্জেন্টাইন শিবিরে। ইনজুরির কবলে পড়ছেন একের পর এক স্ট্রাইকার। কোপা আমেরিকা জয়ের পর মাঠে ফিরেই ইনজুরিতে আক্রান্ত হয়েছেন সের্হিও আগুয়েরো, লাওতারো মার্তিনেজ ও পাওলো দিবালা।

এবার এই তালিকায় নতুন সদস্য হিসেবে যোগ দিলেন আলবিসেলেস্তেদের গোলরক্ষক অগুস্তিন মার্চেসিন। কোপা আমেরিকার ফাইনালের নায়ক গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজের প্রথম বিকল্প হিসেবে তাকে মানা হয়।তাই মার্চেসিনের ইনজুরি কোচ লিওনেল স্কালানির কপালে দুশ্চিন্তার ভাঁজ ফেলেছে নিশ্চিত।

জানা গেছে, মার্চেসিনের হাঁটুর ইনজুরিটি বেশ গভীর। যে কারণে অস্ত্রোপচার করা হয়েছে তার। অর্থাৎ আগামী মাসে ব্রাজিলের ম্যাচসহ বাকি দুই বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে দেখা যাবে না এফসি পোর্তোর এই গোলরক্ষককে।

মার্চেসিন ছিটকে পড়ারয় স্কোয়াডে গোলরক্ষক হিসেবে অ্যাস্টন ভিলার মার্তিনেজ, আতালান্তার হুয়ান মুসো, রিভার প্লেটের ফ্রাঙ্কো আরমানি, কাদিজের জেরেমিয়াস লেদেসমার মধ্যে যেকোনো তিনজনকে নেবেন স্কালোনি।

ওদিকে একাধিক স্ট্রাইকারের ইনজুরির কারণে এবার স্কোয়াডে ঢুকে পড়তে পারেন পিএসজির তারকা মাউরো ইকার্দি। দু-একদিনের মধ্যেই বিশ্বকাপ বাছাইপর্বের স্কোয়াড ঘোষণা করবেন স্কালোনি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.