ব্রাজিলের হারের পর মাশরাফি ভাই আমাদের বেশি খেপিয়েছেন: রুবেল

ব্রাজিলের হারের পর মাশরাফি ভাই আমাদের বেশি খেপিয়েছেন রুবেল

ব্রাজিল-আর্জেন্টিনা খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।নতুন খবর হচ্ছে, ব্রাজিলের পাড়ভক্ত রুবেল। রুবেল জানান, ওই বিশ্বকাপ চলাকালীন বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত ছিল। তবে ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ দেখতে ভুল করেননি মাশরাফি বাহিনী।

হোটেলে টিভিসেটের সামনে সবাই একসঙ্গে বসে ম্যাচগুলো উপভোগ করেছিলেন। রুবেল হেসে দিয়ে বলেন, খেলার চাইতে দুই দলের সমর্থকদের মধ্যে যে রসিকতা-ঠাট্টা মশকরা চলত তা ছিল চরম উপভোগ্য। দুই দলের সমর্থকরা একে অপরকে কোণঠাসা করার চেষ্টা করত। আর এসবের করে সবাইকে মাতিয়ে রাখতেন মাশরাফি ভাই ও তামিম ভাই।

এক গণমাধ্যমকে পেসার রুবেল বলেন, ‘২০১৮ বিশ্বকাপ যখন চলছিল, আমরা তখন ওয়েস্ট ইন্ডিজে। ওই সফরে সবাই মিলে আর্জেন্টিনা আর ব্রাজিলের সব ম্যাচ দেখেছিলাম। আমি ব্রাজিলের সাপোর্টার। তাই ব্রাজিলের ম্যাচের দিন আর্জেন্টিনার সমর্থকরা সবাই আমাদের খেপাতো। আবার আমরা আর্জেন্টিনার ম্যাচের দিন তাদের নিয়ে মজা করতাম। বিশেষ করে মাশরাফি ভাই আর তামিম ভাই এ কাজে সিদ্ধহস্ত ছিলেন। দুই দলের সমর্থকদের লিড দিতেন তারা।

হাসিমুখে রুবেল বলেন, ‘জুনিয়র-সিনিয়র আমরা সবাই মিলে দেখেছিলাম। এটা অন্যরকম একটা পরিবেশ, অন্যরকম অনুভূতি। এসব স্মৃতি ভোলার নয়। একটা গোলে হলে সবাই চিৎকার করছিলাম। কোন দল একটা ফ্রি-কিক কিংবা গোল মিস করলেও প্রতিপক্ষের সমর্থকরা ‘ভুয়া ভুয়া’ বলে চিৎকার করে উঠত। বেলজিয়ামের কাছে কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের হারের পর মাশরাফি ভাই আমাদের বেশি খেপিয়েছেন।’

রোববারের ফাইনাল প্রসঙ্গে রুবেল বলেন, ‘ ফাইনালে আমি আর্জেন্টিনার কোনো সুযোগই দেখি না। একা মেসি কী করবে! আগের ম্যাচগুলো দেখেন, মেসিকে বাদ দিলে ওদের স্কোরলাইন। যাই হোক আমার ধারণা বড় ব্যবধানেই ট্রফি ব্রাজিলই জিতবে।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.