ব্রাদার্সের রঙবেরঙের জার্সি নিয়ে তামিমের রসিকতা

গত ৩১ মে থেকে শুরু হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ বা ডিপিএল। দেশের সবচেয়ে জনপ্রিয় এই ঘরোয়া টুর্নামেন্টকে ঘিরে সাজ সাজ রব ক্রিকেট পাড়ায়। এরই মাঝে আলোচনা ব্রাদার্স ইউনিয়নের জার্সি নিয়ে। জনপ্রিয় ক্লাবটি যথারীতি এবারও অংশ নিচ্ছে ডিপিএলে।

তবে অন্যদের চেয়ে একটু বেশিই দৃষ্টি কেড়ে নিচ্ছে, আর তা বাহারি রঙের জার্সির জন্য। ব্রাদার্সের প্রচলিত জার্সিতে আগে থেকেই ছিল কমলা রঙের ব্যবহার। এবার কমলা-হলুদ রঙের সাথে আরও নানান রঙ মিশিয়ে চোখে পড়ার মত এক জার্সি পরে প্রিমিয়ার লিগ খেলছেন ব্রাদার্সের ক্রিকেটাররা।

বিষয়টি নজর কেড়েছে তামিমেরও। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাই একটু রসিকতাই করেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক, যিনি ডিপিএলে খেলছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে। নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে তামিম লিখেছেন, ‘বাংলাদেশের ক্রিকেটে আমার দেখা সবচেয়ে বর্ণিল জার্সি হল ব্রাদার্স ইউনিয়নের এই জার্সি।

এর চেয়েও বর্ণিল কোনো জার্সি দেখলে জানান!’ তামিম তার পোস্টে ইমুজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন, ব্রাদার্সের জার্সি দেখে বেশ রসবোধ জেগেছে তার! বহুল প্রতীক্ষিত ডিপিএলে দুই রাউন্ড শেষে তামিমের দল দুই ম্যাচেই জিতেছে। অন্যদিকে ব্রাদার্স ইউনিয়ন জিতেছে একটি ম্যাচে, হেরেছে অপরটি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.